ঢাকাTuesday , 20 March 2018
আজকের সর্বশেষ সবখবর

স্বল্পোন্নত দেশ থেকে উন্নত দেশে উন্নীত হওয়ায় ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসন ও তথ্য অফিসের প্রেস ব্রিফিং

editor
March 20, 2018 10:01 am
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে এক ধাপ এগিয়ে উন্নত দেশে উন্নীত হওয়ায় ঠাকুরগাঁওয়ে প্রেস ব্রিফিং করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের যৌথ আয়োজনে জেলা প্রশাসকের সভা কক্ষে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
জেলা তথ্য অফিসার হাসান পারভেজের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো: আখতারুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শফিকুল ইসলাম, সাপ্তাহিক সংগ্রামী বাংলার সম্পাদক সাংবাদিক আব্দুল লতিফ, সাংবাদিক জিয়াউর রহমান বকুল, আসাদুজ্জামান শামিম, গোলাম সারোয়ার স¤্রাট, নবীন হাসান, বাপ্পী প্রমুখ।
ব্রিফিংয়ে জেলা তথ্য অফিসার স্বল্পোন্নত দেশ থেকে উন্নত দেশে উন্নীত হওয়ার লিখিত বক্তব্য পাঠ করেন। বক্তারা বাংলাদেশ তুলিবিহীন ঝুড়ি না থেকে বাণিজ্যিক ও অর্থনৈতিকভাবে উন্নয়নের মাধ্যমে নির্দিষ্ট লক্ষ্যে পৌছাবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন। এছাড়াও খুব অল্প দিনের মধ্যে দেশের মানুষ কাজের জন্য অন্য কোন দেশে পারি জমাবে না বলে ধারনা করা হয়।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial