ঢাকাসোমবার , ২৯ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

স্বাধীনতা কাপে সেমিফাইনালে রহমতগঞ্জ

editor
জানুয়ারি ২৯, ২০১৮ ৯:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : স্বাধীনতা কাপ ফুটবলে প্রথম দল হিসেবে সেমিফাইনালে উঠেছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। রবিবার দ্বিতীয় দল হয়ে শেষ চারের টিকিট কাটলো রহমতগঞ্জ এমএফএস।
দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে রহমতগঞ্জ ১-০ গোলে হারিয়েছে ফরাশগঞ্জকে। একমাত্র জয়সূচক গোলটি এসেছে আত্মঘাতী থেকে।
সেমিফাইনালে কামাল বাবুর দলের সেমিফাইনাল প্রতিদ্বন্দ্বী চূড়ান্ত হবে চট্টগ্রাম আবাহনী ও শেখ রাসেলের লড়াই শেষে। আগামী শনিবার চতুর্থ কোয়ার্টার ফাইনালে নামবে তারা। তার আগে শুক্রবার তৃতীয় কোয়ার্টার ফাইনালে আবাহনী লড়বে আরামবাগের বিপক্ষে।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রহমতগঞ্জ ও ফরাশগঞ্জের ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য। বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও রহমতগঞ্জ বলার মতো আক্রমণে যেতে পারেনি। তবে দ্বিতীয়ার্ধের শুরুতে তাদের গোল উপহার দেয় ফরাশগঞ্জ। ৪৮ মিনিটে বাঁ প্রান্ত থেকে মোহাম্মদ ফয়সাল আহমেদের ফ্রি কিক ব্যাক হেডে বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন ফরাশগঞ্জ অধিনায়ক খালেকুজ্জামান সবুজ।
৬৭ মিনিটে সমতায় ফেরার ভালো সুযোগ নষ্ট করে ২০১১ সালের স্বাধীনতা কাপ চ্যাম্পিয়ন ফরাশগঞ্জ। পোস্টই বড় বাধা ছিল। ডিবক্সের বাইরে থেকে মিডফিল্ডার আবু শাহেদের ফ্রি কিক ক্রসবারে লেগে বেরিয়ে যায়। এমন সুযোগ নষ্ট হওয়ার পর ফরাশগঞ্জকে শূন্য হাতেই বিদায় নিতে হয়েছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial