মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১

স্বামীসহ বিএনপি নেতা মাহমুদা হাবিবাকে তুলে নেয়ার অভিযোগ

editor
আগস্ট ১১, ২০১৮ ১১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: বিএনপির তথ্য প্রচার ও প্রকাশনা বিষয়ক কমিটির চেয়ারম্যান মাহমুদা হাবিবা ও তার স্বামী কামাল আহমেদকে তুলে নেয়ার অভিযোগ করেছে পরিবার। শনিবার (১১ আগস্ট) দুপুরে মাহমুদা হাবিবার ছোটভাই আসিফ আবদুল্লাহ গণমাধ্যমকে এ তথ্য জানান।
আসিফ আবদুল্লাহ জানান, শুক্রবার (১০ আগস্ট) সকাল ৯টার দিকে সড়কপথে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে রওনা হন তার বোন মাহমুদা হাবিবা ও তার ভগ্নিপতি কামাল আহমেদ। দুপুর দেড়টা পর্যন্ত তাদের সঙ্গে যোগাযোগ ছিল। এরপর থেকে তাদের সঙ্গে কোনও যোগাযোগ করা সম্ভব হয়নি।
তিনি অভিযোগ করে বলেন, ‘শুক্রবার দিনগত রাত ১২টার দিকে আমরা জানতে পারি, মাহমুদা হাবিবা ও তার স্বামী কামাল আহমেদকে র‌্যাব-৪ এ আটক রাখা হয়েছে। যদিও ঘটনাস্থলে গেলে আমাদের কাছে তারা স্বীকার করেনি। এরপর আমার বড় ভাই উত্তরা থানায় জিডি করতে গেলেও জিডি নেওয়া হয়নি।’
আসিফ আরও জানান, তার বোন রাজনীতিতে যুক্ত থাকলেও ভগ্নিপতি কামাল আহমেদ রাজনীতি করেন না। তিনি গার্মেন্টস ব্যবসায়ী।
এ বিষয়ে র‌্যাব ৪ এর অপারেশন্স অফিসার এএসপি সাজিদুল ইসলাম বলেন, ‘আটকের বিষয়ে আমি এখনও কিছু জানি না।’
উত্তরা মডেল থানার ডিউটি অফিসার এসআই সুজন জানান, ‘এমন নামের কেউ আমাদের কাছে আটক বা গ্রেফতার নেই।’

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial