ঢাকাসোমবার , ২২ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হঠাৎ শারীরিক অবস্থার অবনতি মাশরাফির, সিএমএইচে নিতে চায় পরিবার

editor
জুন ২২, ২০২০ ১০:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: গতকালও ভাল ছিলেন মাশরাফি বিন মুর্তজা। তবে আজ (২২শে জুন) হঠাৎই মাশরাফির শারীরিক অবস্থার অবনতি হয়েছে। সকাল থেকে বুকে চাপ অনুভব করছেন তিনি। রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) অথবা শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তার পরিবারের সদস্যরা।
মাশরাফির বন্ধু সৌমেন বসু জানিয়েছেন, ‘একটু বুকে ব্যথা হচ্ছে। তাছাড়া অন্য কোনো সমস্যা নেই। শ্বাসকষ্ট হচ্ছে না। তবে তার যেহেতু অ্যাজমার পুরনো সমস্যা আছে তাই আমরা কোনো ঝুঁকি নিতে চাই না। শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। অবস্থার যদি অবনতি হয় তবে বিকালে হাসপাতালে নিয়ে যাব।’
মাশরাফির নিয়মিত খোঁজখবর রাখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডর (বিসিবি) মেডিকেল বিভাগ। তবে মাশরাফির চিকিৎসা চলছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহর তত্ত্বাবধানে।
জ্বর অনুভব করায় গত শুক্রবার কভিড-১৯ পরীক্ষার সিদ্ধান্ত নেন বাংলাদেশের সফল অধিনায়ক। শনিবার পাওয়া ফলাফলে জানা যায়, করোনা ভাইরাসে আক্রান্ত তিনি। সেদিনই সামাজিক যোগাযোগমাধ্যমে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন রেকর্ড ৫০ ওয়ানডে জেতানো সাবেক অধিনায়ক।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial