ঢাকাসোমবার , ১৫ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

১৮তম এশিয়ান চ্যাম্পিয়নশিপ হ্যান্ডবলে প্রথমবারের মতো অংশ নিচ্ছে বাংলাদেশ

editor
জানুয়ারি ১৫, ২০১৮ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : আগামী ১৮ থেকে ২৮ জানুয়ারি দক্ষিণ কোরিয়ার সোয়ানে কোর্টে গড়াবে এশিয়ান হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপের আসর। টুর্নামেন্টে খেলতে আগামী ১৬ জানুয়ারি রাত সাড়ে দশটায় ২২ সদস্যের বাংলাদেশ পুরুষ হ্যান্ডবল দল কোরিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়বে।
টুর্নামেন্টে অংশ নেয়া ১৪ দল চারটি গ্রুপে বিভক্ত হয়ে খেলবে। বাংলাদেশকে খেলতে হবে সি গ্রুপে। লাল-সবুজদের প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া, সংযুক্ত আরব আমিরাত ও ভারত। বাংলাদেশ দলের কোচের দায়িত্বে থাকছেন কামরুল ইসলাম কিরন। ১৯ খেলোয়াড়ের সঙ্গে কোচ ছাড়াও দক্ষিণ কোরিয়া যাচ্ছেন দু’অফিসিয়াল। দলনেতা মোমিনুল হক সাঈদ ও ম্যানেজার সালাউদ্দিন আহাম্মেদ।
এশিয়ান চ্যাম্পিয়নশিপের ১৮তম আসর হলেও এবারই প্রথম অংশ নিচ্ছে বাংলাদেশের। বিষয়টি জানান, হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর। বলেন, এবারই প্রথম আমরা এশিয়ান পর্যায়ের কোন টুর্নামেন্টে খেলতে যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন। ফলাফল যাই হোক এ আসর দিয়ে নতুন দিগন্তে প্রবেশ করবে বাংলাদেশের হ্যান্ডবল।
সভাপতি নুরুল ফজল বুলবুল বলেন, হ্যান্ডবলে অলিম্পিক চ্যাম্পিয়ন কোরিয়া। ভালো দল ভারত এবং আরব আমিরাতও। তাদের সঙ্গেই আমাদের খেলতে হবে। নিঃসন্দেহে বড় ফাইট দিতে হবে। আমাদের ছেলেরাও অনেক প্রশিক্ষণ নিয়েছে। আশাকরি তারা পুরো শক্তি দিয়েই লড়াই করবে।
এশিয়ান হ্যান্ডবলে বাংলাদেশ দলের খেলোয়াড়রা হলেন- ইমদাদুল হক, সাকির সামির, সামসুদ্দিন সানি, সোহাগ হোসেন, রবিউল আউয়াল, সোহেল রানা, তারিকুর রহমান, সোহেল রানা-২, ইলিয়াস শেখ, আবদুল হালিম, বিপুল ঘোষ, মো. ইমরান, সাগর মিয়া, মাসুম আহমেদ, রাসেল চাকমা, আবদুল গফুর, মাহাবুবুল আলম, মেহেদী হাসান ও ডালিয়ান খোম লুসাই।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial