ঢাকাবুধবার , ১৩ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

২০২২ ফুটবল বিশ্বকাপের প্রমো তৈরীতে ব্যস্ত আমির হামজা

editor
নভেম্বর ১৩, ২০১৯ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

খেলাধুলা ডেস্ক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহযোগীতায় সকলের ‘আমির হামজার’ বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রাক্তন খেলোয়াড়দের স্মৃতিময় দিনের ছবি সংযুক্তির মাধ্যমে ফুটবল বিশ্বকাপ ২০২২ এর থিম সংয়ের মাধ্যমে ‘প্রমো’ তৈরী করতে এখন ব্যস্ত সময় পার করছেন।
সকলের প্রিয় আমির হামজা, বৈশাখী টিভির ক্যামেরাতে তার মনের ছোঁয়া ও প্রানের দোলা দিয়ে বাংলাদেশের সকল খেলোয়াড়দের শৈল্পিকতা সবসময় ফুটিয়ে তোলে বৈশাখী টিভির পর্দায়। এমতাবস্থায় তার মেধা, পরিশ্রম, ক্রীড়া প্রেমীদের আজ মুগ্ধ করেছে। আমির হামজা মনে করেন, ফুটবলকে গভীরভাবে ভালবেসে প্রাক্তন খেলোয়াড়দের সন্মান ও শ্রদ্ধা করলে এগিয়ে যাবে বাংলাদেশের ফুটবল। আমির হামজার এই স্বপ্ন ও লক্ষ্যকে সন্মান জানিয়ে এই মহতি উদ্যোগকে স্বাগত জানান বাংলাদেশ ফুটবল ফেডারেশন। এবং তার পাশে থাকার প্রতুশ্রুতিও দেন। আগামী ফুটবল বিশ্বকাপে আমির হামজার তৈরী ‘প্রমো’বিশেষ আকর্ষণ হিসেবে দেখতে পাব। বিশ্ব ফুটবল যখন খেলার মাঠে কাপাতে ব্যস্ত থাকবে ঠিক তখনই প্রমোর ছন্দে তালে নেচে গেয়ে উল্লাস করবে বাংলার দামাল ছেলেরা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial