ঢাকাবুধবার , ৭ আগস্ট ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

২০২২ সালের আগে জাতীয় নির্বাচন নয়: তথ্যমন্ত্রী

editor
আগস্ট ৭, ২০১৯ ১২:০৩ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : বিরোধী দল বিএনপির দাবি অনুযায়ী কোনও নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেন, ২০২২ সালের আগে কোনও জাতীয় নির্বাচন হবে না। ওই বছরের ডিসেম্বর বা ২০২৩ সালের প্রথম দিকে নির্বাচন অনুষ্ঠিত হবে, এরআগে নয়।
বুধবার (৭ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের মাওলানা মোহাম্মদ আকরাম খাঁ হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, বাংলাদেশে এখন উন্নয়ন হচ্ছে। এসব দেখে তাদের (বিএনপি) সহ্য হয় না। তাই তারা গত ১০ বছর ধরে একই রাজনীতির মধ্যে ঘুরপাক খাচ্ছে। সেটি হচ্ছে নির্বাচন কমিশন, তত্ত্বাবধায়ক সরকার ও নতুন নির্বাচন।
তিনি আরও বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বারবার শুধু একটা কথাই বলেন নতুন নির্বাচন দেন। হ্যাঁ, নতুন নির্বাচন দেবো, আর সেই নির্বাচনটা হবে ২০২২ সালের ডিসেম্বরে অথবা ২০২৩ সালের প্রথম দিকে। এরআগে কোনও সংসদ নির্বাচন হবে না।
হাছান মাহমুদ বলেন, বাংলাদেশ এখন স্বল্পোন্নত দেশ থেকে উন্নত হচ্ছে। খাদ্যের ঘাটতির দেশ থেকে খাদ্য রফতানির দেশে পরিণত হয়েছে। এদেশের দারিদ্র্যের হার ৪০ শতাংশ থেকে ২০ শতাংশে নেমে এসেছে। কেউ এখন খালি পায়ে থাকে না। দুপুরে কিংবা সন্ধ্যায় কেউ এখন এক মুঠো ভাত চেয়ে খায় না। আগামী দুই থেকে তিন বছরের মধ্যে বাংলাদেশের মাথাপিছু আয় ভারত থেকে ছাড়িয়ে যাবে। আর এসব কিছু সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।
আলোচনা সভায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ও চিত্রনায়িকা সারাহ বেগম কবরী, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, চিত্রনায়িকা অরুনা বিশ্বাস, শাহনূর, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial