ঢাকাFriday , 22 December 2017
আজকের সর্বশেষ সবখবর

২৮তম জাতীয় মহিলা হ্যান্ডবলে চ্যাম্পিয়ন বিজেএমসি

editor
December 22, 2017 2:56 pm
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এক্সিম ব্যাংক ২৮তম জাতীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বিজেএমসি। আর রানার্স-আপ হয়েছে বাংলাদেশ আনসার।
শুক্রবার ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বিজেএমসি ৩২-২১ গোলে বাংলাদেশ আনসার দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দল প্রথমার্ধে ১৭-১০ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষে ডালিয়া ৯টি ও খালেদা ৬টি গোল করেন। আনসারের হয়ে ইসমত আরা ৮টি গোল করে। প্রতিযোগিতায় বিজেএমসি দলের ৬নং জার্সিধারী ডালিয়া আক্তার সেরা খেলোয়াড় নির্বাচিত হন। তার আগে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব দল ২২-১৩ গোলে পঞ্চগড় জেলা দলকে পরাজিত করে তৃতীয় হয়। বিজয়ী দল প্রথমার্ধে ১০-৬ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষে সাঈদা ১০টি ও রুবিনা ৭টি গোল করেন এবং বিজিত দলের পক্ষে রেখা ৪টি গোল করেন। অনুষ্ঠানে এক্সিম ব্যাংক লি: এর পরিচালক আলহাজ্ব নুরুল আমীন ফারুক, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরন করেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব এ, কে, এম মমিনুল হক সাঈদ, কাউন্সিলর, ৯ নং ওয়ার্ড।
অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি ও সাংগঠনিক কমিটির চেয়ারম্যান মো: নুরুল ইসলাম, সাংগঠনিক কমিটির সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন আহাম্মেদ, সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানিত সভাপতি জনাব এ.কে.এম নুরুল ফজল বুলবুল।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial