ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

৫ম জাতীয় বেসবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ

editor
জানুয়ারি ৩০, ২০১৮ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : দ্বিতীয়বারের মতো জাতীয় বেসবল প্রতিযোগিতার শিরোপা জিতেছে বাংলাদেশ পুলিশ। ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় সোমবার পল্টন মাঠে অনুষ্ঠিত পঞ্চম আসরের ফাইনালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সার্ভিসেস দলটি।
ফাইনালে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে ৯-৮ পয়েন্টে হারিয়ে শিরোপা অক্ষুন্ন রেখেছে পুলিশ। গত আসরেও তারা চ্যাম্পিয়ন হয়েছিল। তবে এবারই প্রথম ফাইনালে মুখোমুখি হয়েছিল আনসার ও পুলিশ। পুলিশের সামনে ছিল শিরোপা অক্ষুন্ন রাখার চ্যালেঞ্জ। আর আনসারের সামনে ছিল প্রথম শিরোপার হাতছানি। সে লক্ষ্যে ফাইনালে তারা পুলিশের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইও করে। কিন্তু শেষ পর্যন্ত ৯-৮ ব্যবধানে পুলিশের কাছে হেরে রানার্স-আপ হয় আনসার।
ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. জাকির হোসেন মজুমদার, ডেপুটি পুলিশ কমিশনার (ওয়েলফেয়ার এন্ড ফোর্স বিভাগ), ডিএমপি। উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন, টুর্নামেন্ট কমিটির সেক্রেটারি আজম আলী খানসহ অন্যান্যরা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial