রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

ঠাকুরগাঁওয়ে শিশুদের বিএইচআরসি’র শীতবস্ত্র বিতরণ

editor
জানুয়ারি ২৯, ২০১৮ ৯:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

মো. আসাদুজ্জামান শামিম, ঠাকুরগাঁও : বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি)’র ঠাকুরগাঁও জেলা শাখার উদ্যোগে অষহায় ও শীতার্ত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।
রোববার বিকেলে ঠাকুরগাঁও প্রেস ক্লাব আনিসুল হক মিলনায়তনে জেলা প্রশাসকের দেয়া শীতবস্ত্র ২৫০ জন শিশুর মাঝে বিতরন করা হয়। বিতরনী অনুষ্ঠানে বিএইচআরসির জেলা শাখার নির্বাহী সভাপতি ও রংপুর বিভাগের বিশেষ প্রতিনিধি এ্যাডভোকেট জাহিদ ইকবালের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা শাখার উপদেষ্টা মোদাচ্ছের হোসেন, সাবেক অধ্যক্ষ প্রফেসর সৈয়দ আলী, জেলা শাখার সভাপতি লুৎফর রহমান মিঠু, সাধারণ সম্পাদক শাহীন ফেরদৌস, সহ-সভাপতি শাহ্ সুফি আফজাল হোসেন বকুল, পৌর শাখার সভাপতি জেবিন ইসলাম লিটা প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফজলে রাব্বি, ফিরোজুল হক প্রধান শিমুল, ফজলে ইলাহী, মোস্তাফিজুর রহমানসহ সংগঠনের জেলা, উপজেলা, থানা শাখার নেতৃবৃন্দ। শেষে অসহায়, শীতার্ত ২৫০ জন শিশুর মাঝে শীতবস্ত্র বিতরন করেন অতিথিরা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial