রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

ঠাকুরগাঁওয়ের বিজিবি’র পরিচালকের সাংবাদিকদের সাথে মতবিনিময়

editor
ফেব্রুয়ারি ১৬, ২০১৮ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি:  ঠাকুরগাঁও ৩০ বিজিবি’র সদ্য যোগদানকৃত পরিচালক জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। বৃহস্পতিবার দুপরে বিজিবি লেজার ক্যান্টিনে এ সভা অনুষ্ঠিত হয়।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ৩০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ হোসেন (পি এস সি), ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি আবু তোরাব মানিক, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ আমিন সরকার, সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু, সিনিয়র সাংবাদিক রফিকুল ইসলাম, এসএম জসিম, জাকির মোস্তাফিজ মিলু, ঠাকুরগাঁও বার্তার সম্পাদক নবীন হাসান, গোলাম সারোয়ার সম্রাট, রবিউল এহ্সান রিপন, জেলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ প্রমূখ।
সভায় বিজিবি’র পরিচালক লে. কর্ণেল মোহাম্মদ হোসেন (পি এস সি) বলেন, ঠাকুরগাঁওয়ে আলোকিত সীমান্ত গড়তে আমরা বদ্ধপরিকর। সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড ব্যাটালিয়ন দেশের সার্বভৌমত্ব রক্ষায় কাজ করছে। জেলায় চোরাচালান রোধে বিজিবি ইতোমধ্যে বিভিন্ন প্রকল্প গ্রহন করেছে। প্রকল্পগুলো ইতিমধ্যে আলোর মুখ দেখতে শুরু করেছে। অবৈধভাবে ভারতে প্রবেশ, মাদকদ্রব্য রোধ ও সীমান্তে নিরীহ মানুষ হত্যা থেকে ঠাকুরগাঁও জেলা বর্ডার গার্ড ব্যাটালিয়ন গুরুত্বপূর্ন ভূমিকা পালনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
মতবিনিময় সভায় বিজিবি’র বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial