ঢাকারবিবার , ৫ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

আনুশকার জন্যই বিরাট এখন ‘জেন্টলম্যান’

editor
নভেম্বর ৫, ২০১৭ ৮:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: গত কয়েক বছর ধরে ভারতীয় শোবিজ অঙ্গনে চলছে ক্রিকেটার বিরাট কোহলি ও আনুশকা শর্মার প্রেমের চর্চা। মাঝে অবশ্য তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও ফের তাদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে। প্রেমের সম্পর্ক নিয়ে আনুশকা খুব বেশি মুখ না খুললেও বিরাট কিন্তু এ অভিনেত্রীকে নিয়ে প্রায়ই কথা বলেন।
সম্প্রতি ‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়নস’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বিরাট। এতে নিজের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি। পাশাপাশি আনুশকার প্রশংসায় মুখর হন এ ক্রিকেটার। সঞ্চালক গৌরব কাপুর কথোপকথনের এক পর্যায়ে বিরাটকে ‘জেন্টলম্যান’ সম্বোধন করলে বিরাট হেসে বলেন, ‘এটা আমার লেডিলাকের ম্যাজিক। এ বিষয়ে আমার কোনো ধারণা ছিল না, কিন্তু যখন থেকে এই নারী আমার জীবনে এসেছে, সে আমাকে অনেক কিছু শিখিয়েছে। তাই গত চার বছরে আমি অনেক পরিণত হয়েছি। এই কয়েক বছর তার সঙ্গে কাটানোয় আমার বুদ্ধিও বেড়েছে। আমাকে আচার-ব্যবহার, শান্ত থাকার কৌশল শিখিয়েছে। সে আমাকে আরো শিখিয়েছে জীবনের যে কোনো সময় কিভাবে নিজের সুপ্ত সম্ভাবনাগুলো কাজে লাগাতে হয়।’
তিনি আরো বলেন, ‘আমি যখন খারাপ সময় পার করছিলাম, শুধুমাত্র তার (আনুশকা শর্মা) ছোঁয়াতে আমার মনোভাব পরিবর্তন হয়েছে। ওই সময় সে বুঝতে পেরেছিল, আমি কেমন সময় পার করছিলাম। সে আমাকে অনুপ্রাণিত করেছে। আমাকে সহযোগিতা করেছে। সে প্রতিটি মুহূর্তে আমার পাশে থেকেছে। এখন যখন আমি ভালো করছি, সে এখনো আমার পাশে রয়েছে।’
‘এটি আমাদের দুজনের জন্যই বিশেষ একটি সময় কারণ সেও তখন খারাপ সময় পার করেছে। সবাই তখন বলেছে, উঠতি খেলোয়াড়রা আসে আনন্দ করার জন্য। শুধুমাত্র এই মানুষগুলো চায় না বলেই আমাদের সম্পর্কে জড়ানো যাবে না। হাস্যকর কথা নয় কি?’ বলেন বিরাট।
২০১৪-১৫ মৌসুমে ক্রিকেট মাঠে আনুশকার উপস্থিতি নিয়ে বিরাটকে অনেক কথা শুনতে হয়েছে। কিন্তু পরবর্তীতে নিজের পারফর্ম্যান্স দিয়ে জবাব দিয়েছেন এ ক্রিকেটার। এখন ব্যক্তিগত জীবনের চেয়ে মাঠের পারফর্ম্যান্সের দিকেই সবার নজর। সঞ্চালক গৌরব যখন বলেন, ‘পেয়ার কিয়া তো ডরনা ক্যায়া’, তখন সম্মতি জানান বিরাট কোহলি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial