ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

নতুন ভিডিওতে যা বললেন পরীমনি

editor
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: শরীফুল রাজের সঙ্গে সম্পর্কের সংগ্রাম শেষ হয়েছে ঢালিউড চিত্রনায়িকা পরীমনির। এখন একমাত্র ছেলে রাজ্যকে নিয়েই ব্যস্ত পরীমনি। অভিনয়ের বাইরে পুরো সময়টা ছেলেকেই দেন এ নায়িকা। রাজ্যর বাবা-মা বলতে এখন পরীমনিই। প্রায় সময়ই ছেলের সঙ্গে নানান খুনসুটিতে মেতে ওঠেন পরীমনি। আর ভক্তদের সঙ্গেও সেসব শেয়ার করতে ভোলেন না এই নায়িকা।
শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুকে ছেলের সঙ্গে নতুন একটি ভিডিও শেয়ার করেছেন পরীমনি। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, আমি তোমাকে ভালোবাসি আমার ভ্যালেন্টাইন। আমার একটা তুমি আছো। আমার নাড়ি ছেড়া ধন।
বিশ্ব ভালোবাসা দিবসে ছেলে রাজ্যর সঙ্গে কেক কেটে ভালোবাসা দিবস উদযাপন করেন পরীমনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে আজ ভিডিওটি প্রকাশ করলেন এই চিত্রনায়িকা। ভিডিওতে দেখা যায়, পরীমনির পরনে ছিল লাল শাড়ি। খোলা চুল আর হালকা মেকআপে বেশ লাস্যময়ী দেখাচ্ছিল তাকে। অন্যদিকে মায়ের সঙ্গে ম্যাচিং করে রাজ্য পরেছিল একটি লাল পাঞ্জাবি। ভিডিওতে হাস্যোজ্জ্বল মুখেই ক্যামেরায় ধরা দেন মা-ছেলে।
ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ৬৮ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। কমেন্টস বক্সে রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে। সেখানে কেউ কেউ লিখছেন ‘পদ্মজার পদ্ম ফুল’, ‘অনেক ভালোবাসা নিও পদ্মফুল আর পরিমনি দি’। পরীর কমেন্টস বক্সে সবাই মা-ছেলেকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছে।
রাজের সঙ্গে সংসার ভাঙার পর থেকে ছেলের দেখাশুনা একাই করছেন পরীমনি। পাশাপাশি কাজেও ফিরেছেন এ নায়িকা। ইতোমধ্যে ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমনি। এরপর যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের নতুন একটি সিনেমায়। এছাড়া তার হাতে রয়েছে অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’। সম্প্রতি নায়ক ফেরদৌস আহমেদের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছেন পরীমনি। এ ছাড়া ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে পরীমনি অভিনীত ওয়েব ফিল্ম ‘বুকিং’। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial