ঢাকামঙ্গলবার , ৩১ অক্টোবর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

কনডমের বিজ্ঞাপনে সানির দ্বিগুন পারিশ্রমিক চান এষা

editor
অক্টোবর ৩১, ২০১৭ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: বলিউড তারকাদের ভেতরকার দ্বন্দ্বটা প্রকাশ্যে না আসলেও তাদের বিভিন্ন আচরণে তা স্পষ্ট হয়ে আসে। বলিউড ইন্ড্রাস্ট্রিতে সাবেক পর্নো তারকা সানি লিওনের পদচারনাটা প্রথম দিকে অনেক তারকারাই মেনে নিতে পারেননি। তাই নানান সময়ে নানান কটুক্তির স্বীকার হতে হয়েছে এ তারকাকে। তবুও পরিশ্রম আর মেধার গুণে জায়গা করে নিয়েছেন সানি লিওন।
তবে সম্প্রতি সুযোগ পেয়ে সানিকে যেনো একটু পরোক্ষভাবে অপমান করার চেষ্টা করলেন বলিউড তারকা এষা গুপ্তা। সম্প্রতি একটি কনডম কোম্পানির বিজ্ঞাপনের জন্যে প্রস্তাব দেয়া হয় এষা গুপ্তাকে। অনেকদিন ধরেই সেই কোম্পানিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন সানি। আর এ কারণেই কোম্পানিটি চাচ্ছিলেন দুজনকে একসঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করাতে।
এমন প্রস্তাবে এষা রাজি হয়েছেন ঠিকই তবে তার জন্য দাবি করেছেন সানির দ্বিগুন পারিশ্রমিক, যা রীতিমত আকাশ ছোঁয়ার মতোই। আর কারণ হিসেবে জানিয়েছেন সানির সঙ্গে কাজ করাতে হলে তাকে দ্বিগুন পারিশ্রমিকই দিতে হবে। এষার এমন আবদারে সন্তুষ্ট হতে পারেনি কোম্পানিটি। তাই আপাতত সানি লিওনিকে দিয়েই বিজ্ঞাপনের কাজ শেষ করবে বলে সিদ্ধান্ত তাদের।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial