শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

নিজেকে ‘সম্ভাব্য বর্ষসেরা’ লিখে হাসির খোরাক ট্রাম্প

editor
নভেম্বর ২৫, ২০১৭ ১০:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক ডেস্ক: টাইমস-এর বিচারে ২০১৭-র বর্ষসেরার শিরোপা ‘সম্ভবত’ তিনিই পাচ্ছেন, এমন ইঙ্গিত দিয়ে বিতর্কে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।
শুক্রবার ট্রাম্প টুইট করেন, “সম্ভবত এ বছরেও আমাকে বর্ষসেরার শিরোপা দেবে টাইমস। সে কারণে আমাকে ডাকা হয়েছিল।” পাশাপাশি তিনি এও দাবি করেন, টাইমস-এর দেওয়া প্রস্তাব নাকি তিনি ফিরিয়ে দিয়েছেন।
গোল বেধেছে এখানেই। ট্রাম্পের এই দাবির পর পরই পাল্টা প্রতিক্রিয়া দিয়ে টাইমস মার্কিন প্রেসিডেন্টের দাবিকে নস্যাত্ করেছে। টাইমস পাল্টা টুইট করে জানিয়েছে, “কী ভাবে বর্ষসেরা বাছাই করা হয়, প্রেসিডেন্টের ধারণা নেই। আগামী ৬ ডিসেম্বরের আগে এ বিষয়ে কারও সঙ্গেই কথা বলি না আমরা। কোনও মন্তব্যও করি না।” এর পরই সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ট্রোলড হতে থাকেন ট্রাম্প।
ম্যাগাজিনের চিফ কনটেন্ট অফিসার অ্যালান মুরে জানান, প্রেসিডেন্ট বর্ষসেরা নিয়ে যে টুইট করেছেন, তার মধ্যে কোনও সত্যতা নেই। যদিও টাইমস-এর প্রতিক্রিয়ায় পাল্টা কোনও টুইট করেননি ট্রাম্প।
২০১৬-য় বিপুল জনসমর্থন নিয়ে ক্ষমতায় এসেছিলেন ট্রাম্প। সে বছরই তাঁকে বর্ষসেরা ব্যক্তিত্বের শিরোপা দিয়েছিল টাইমস। এই প্রথম নয়, এর আগেও একাধিক বার টাইমস-এর সঙ্গে বিতর্কে জড়িয়েছেন ট্রাম্প।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial