ঢাকামঙ্গলবার , ২৬ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

যুক্তরাষ্ট্রে জাহাজের ধাক্কায় ধসে পড়েছে সেতু

editor
মার্চ ২৬, ২০২৪ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক ডেস্ক: জাহাজের ধাক্কায় যুক্তরাষ্ট্রের শহর বাল্টিমোরের ফ্রানসিস স্কট কি সেতু ধসে পড়েছে। মেরিল্যান্ড পরিবহন কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছে বলে মঙ্গলবার জানিয়েছে এএফপি।
বাল্টিমোর শহরের ফায়ার সার্ভিসের যোগাযোগ পরিচালক কেভিন কার্টরাইট জানান, একটি বড় জাহাজের ধাক্কায় সেতুটি প্যাটাপস্কো নদীতে ধসে পড়েছে। এতে অন্তত সাত ব্যক্তি ও বেশ কয়েকটি পরিবহণ নদীতে পড়ে গেছে। তবে এখনো হতাহতের বিষয়ে আনুষ্ঠানিক কোনো তথ্য জানানো হয়নি।
মেরিল্যান্ড পরিবহন কর্তৃপক্ষ (এমটিএ) সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে পোস্ট করে জানায়, জাহাজের ধাক্কায় ধসে পড়েছে আই-৬৯৫ কি সেতু। সংস্থাটি মার্কিন অঙ্গরাজ্য মেরিল্যান্ডের বাল্টিমোর শহরের নৌযানচালকদের প্যাটাপস্কো নদীপথ এড়িয়ে যেতে অনুরোধ করে এবং জায়গাটিকে দুর্ঘটনাস্থল বলে অভিহিত করে। বাল্টিমোর পুলিশ বিভাগের এক মুখপাত্র জানান, নদীতে মানুষ আটকে থাকতে পারেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial