ঢাকাসোমবার , ২৭ নভেম্বর ২০১৭

নির্বাচনী প্রচারণা শুরু করেছেন মোদি

editor
নভেম্বর ২৭, ২০১৭ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক ডেস্ক: গুজরাটে নির্বাচনী প্রচারণা শুরু করেছন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রথম দফা ভোটের ঠিক ১০ দিন আগে সোমবার সকালেই কচ্ছের ‘আশাপুরা মাতা’ মন্দিরে পুজা দিয়ে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করেন।
গুজরাটে বিধানসভা নির্বাচন হবে আগামী ৯ এবং ১৪ ডিসেম্বর। এই সময়ের মধ্যে তিনি ৩০ টিরও বেশি স্থানে নির্বাচনী জনসভা করবেন বলে বেজিপি সূত্রে জানা গেছে।
প্রধানমন্ত্রী হিসেবে প্রথমবারের মতো নির্বাচনী প্রচারণার জন্য গুজরাটে গেছেন তিনি। গুজরাটে এর আগের নির্বাচনে তিনি মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবেই প্রচারণা চালাতেন।
২০০১ সালে রাজ্যের মুখ্যমন্ত্রী হয়েছিলেন মোদি। তার আগেই প্রবল ভূমিকম্পে রাজ্যের তৎকালীন মুখ্যমন্ত্রী কেশুভাই পাটেলের ভাবমূর্তি খারাপ হতে শুরু করে। পাটেলকে সরিয়ে মোদি মুখ্যমন্ত্রী হন সে সময়।
ছয় মাসের মধ্যে মোদি বিধানসভা উপ-নির্বাচনে জিতেছিলেন। ২০১৪ সালে প্রধানমন্ত্রী হওয়ার আগ পর্যন্ত গুজরাটেরই মুখ্যমন্ত্রী ছিলেন তিনি। নিজের রাজ্যেই প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচনী প্রচারণা শুরু করলেন তিনি। আনন্দবাজার।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial