ঢাকামঙ্গলবার , ২৪ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ফের বিপাকে সাকিব!

editor
নভেম্বর ২৪, ২০২০ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: ক্রিকেট থেকে নির্বাসন শেষে দেশে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শুরু করেছেন অনুশীলন-প্রস্তুতি। কিন্তু বাইশ গজে প্রত্যাবর্তনের আগেই বিতর্কের কেন্দ্রবিন্ধুতে সাকিব।
বঙ্গবন্ধু টি-২০ কাপ দিয়ে আজ (২৪ নভেম্বর) মাঠে ফিরবেন বাংলাদেশের এই টাইগারা। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের মতে, দিনটি সাকিবের জন্য তো বটেই, দেশের ক্রিকেটের জন্যও একটি গুরুত্বপূর্ণ দিন।
কিন্তু বিতর্ক যেন পিছু ছাড়ছে না বিশ্বসেরা অলরাউন্ডারের। নির্বাসন শেষে দেশে ফিরে সাকিব প্রথম বিতর্কে জড়ান কোয়ারেন্টাইন আইন না মেনে গুলশানে একটি সুপারশপ উদ্ভোধন করে। এরপর এক ভক্তের মোবাইল ফোন ছুঁড়ে ফেলে দিয়ে পড়েন সমালোচনার মুখে।
এইতো কিছুদিন আগে কলকাতায় কালীপূজোর উদ্বোধনে এসে বিতর্কে জড়িয়েছিলেন সাকিব। শেষ পর্যন্ত ক্ষমা চাইতেও হয় তাকে। এর জন্য সোশাল মিডিয়ায় খুনের হুমকিও পান বিশ্বের প্রাক্তন এই এক নম্বর অল-রাউন্ডার। এবার সোশ্যাল মিডিয়ায় স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে ছবি পোস্ট করে বিপাকে পড়েছেন সাকিব।
ছবিতে দেখা গিয়েছে, স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে আলিঙ্গন করছেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক। নেটিজেনদের কেউ কেউ সাকিবের এই পোস্ট ভালো চোখে দেখেননি।
একজন লিখেছেন, ‘এমন ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশ্যে না-আনলেই ভালো হত। আমরা জানি যে আপনারা দুর্দান্ত কাপল’।
আর একজন হাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘ভাই, বোরখা ত পরাতে পারো’। অপর একজন লিখেছেন, ‘ভাই, তুমি কেমন ধরনের ধর্মের অনুসারী? পুজোয় আসার পর তোমাকে মৃত্যুর হুমকি দেওয়া হল’। একজন আবার তাকে ‘ভীতু’ বলে চিহ্নিত করেছেন। অন্যজন রসিকতার ভঙ্গিতে লিখেছেন, ‘সাকিব, ফের ক্ষমা প্রার্থনার জন্য তৈরি হও’।
তবে সব বিতর্ক সরিয়ে রেখে আজ মাঠে নামতে যাচ্ছেন সাকিব। উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে সাকিবদের প্রতিপক্ষ তামিমের ফরচুন বরিশাল। যার ফলে দেশজুড়ে সাকিব ভক্তসহ সতীর্থ খেলোয়াড়রাও মুখিয়ে আছেন সাকিবের মাঠে ফেরার আশায়।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial