ঢাকাবৃহস্পতিবার , ১৬ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক গোলাম সারওয়ারের দাফন সম্পন্ন

editor
আগস্ট ১৬, ২০১৮ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: প্রবীণ সাংবাদিক ও সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৬ আগস্ট) বিকাল চারটা ৪০ মিনিটে মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলেন সমকাল প্রকাশক এ. কে. আজাদ, সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি, নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) এসএম শাহাব উদ্দিন, ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক আসলাম, বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খান, সমকালের নগর সম্পাদক শাহেদ চৌধুরী, প্রধান প্রতিবেদক লোটন একরাম, ফিচার সম্পাদক মাহবুব আজীজ ও বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার ইমরান কাদির।
গোলাম সারওয়ারের স্বজনদের মধ্যে উপস্থিত ছিলেন তার ভাই গোলাম সালেহ মঞ্জু মোল্লা, জামাতা মিয়া নাইম হাবিব, পুত্র গোলাম শাহরিয়ার রঞ্জন ও গোলাম সাব্বির অঞ্জন।
উল্লেখ্য, সাংবাদিক গোলাম সারওয়ার গত সোমবার রাত ৯টা ২৫ মিনিটে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial