ঢাকাসোমবার , ১৪ মে ২০১৮

আইজিপি কাপ জাতীয় যুব কাবাডিতে চ্যাম্পিয়ন মৌলভীবাজার জেলা

Sumon Chowdhury
মে ১৪, ২০১৮ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি ২০১৮ এর ফাইনালে মৌলভীবাজার জেলা ২৯-২৪ পয়েন্টে রাজশাহী জেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে প্রাইজমানি ও পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার), ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ।
চ্যাম্পিয়ন দলকে ১,০০,০০০ টাকা, রানার আপ দলকে ৫০,০০০ টাকা, ৩য় স্থান অর্জনকারী ২ টি দলকে ১৫,০০০ টাকা করে ৩০,০০০/- টাকা এবং ম্যান অব দ্যা টুর্ণামেন্ট ৫,০০০ টাকা, ম্যান অব দ্যা ফাইনাল ৫,০০০ টাকা, বেস্ট খেলোয়াড় ৫,০০০ টাকা এবং বেস্ট রেইডারকে ৫,০০০ টাকা করে প্রদান করা হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, বিপিএম (বার) পিপিএম, অতিরিক্ত ডিআইজি (পার্সোনেল ম্যানেজমেন্ট) বাংলাদেশ পুলিশ। আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতায় বসুন্ধরা গ্রুপ, রানার গ্রুপ ও ভাসাভী ফ্যাশন পৃষ্ঠপোষকতা করায় তাদেরকে ধন্যবাদ জানান এবং কৃতঞ্জতা প্রকাশ করেন।
অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম-সম্পাদক গাজী মো: মোজাম্মেল হক বিপিএম (সেবা) অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট)।
পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের হেড অব সেলস্ এন্ড মার্কেটিং ও ভাসাভী ফ্যাসন এর পক্ষ থেকে ড. মাইনুল আহসান, ব্যবস্থাপনা পরিচালক, গ্রীন লাইফ মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল।
এছাড়া টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ও সিনিয়র সহ-সভাপতি আমির হোসেন পাটোয়ারী, সদস্য সচিব মো: আব্দুল হকসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial