ঢাকাবুধবার , ১৬ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ঈদ উপলক্ষে স্যামসাং-এর আকর্ষণীয় গ্র্যান্ড ইনভাইট অফার

Sumon Chowdhury
মে ১৬, ২০১৮ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাণকারী প্রতিষ্ঠান স্যামসাং ঈদুল ফিতরকে সামনে রেখে নিয়ে এসেছে বছরের সবচেয়ে আকর্ষণীয় গ্র্যান্ড ইনভাইট অফার।
পুরো রমজান মাস জুড়ে স্যামসাংয়ের জনপ্রিয় স্মার্টফোন কিনে ক্রেতারা পাবেন আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার, ক্যাশব্যাক, বাই ওয়ান উইন ওয়ান, এক্সচেঞ্জ অফারে এস ৯ প্লাস কেনার সুযোগ, পানিতে ভিজে নষ্ট হয়ে যাওয়া স্মার্টফোন ঠিক করার জন্য স্যামসাং সার্ভিস ক্যাম্পেইন, স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার, হ্রাসকৃত মূল্যে নির্দিষ্ট কিছু স্মার্টফোন এবং মেগা গিফট অফার।
মেগা গিফট অফারে থাকছে আকর্ষণীয় মোটরসাইকেল জেতার সুযোগ। এই বছর আর কেউ ফিরবে না খালি হাতে। তাই এখনই সেরা সময় স্যামসাংয়ের অনুমোদিত শোরুম থেকে স্যামসাংয়ের পণ্য কেনার।
উল্লেখিত অফার ব্যতীত, স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ মডেলসহ নির্দিষ্ট কিছু মডেলের স্মার্টফোন ক্রয়ের সাথে দেশের তিনটি প্রধান টেলিকম অপারেটর ক্রেতাদের দিবে আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার। এছাড়াও স্যামসাংয়ের এখন পর্যন্ত সর্বাধিক বিক্রিত জে সিরিজসহ অন্যান্য সিরিজের স্মার্টফোনে থাকছে ক্যাশব্যাক অফার।
জে সিরিজে থাকছে সর্বোচ্চ ৫,০০০ টাকা ক্যাশব্যাক এবং ফ্ল্যাগশিপ মডেল গুলোয় থাকছে ৩০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। গ্যালাক্সি এস ৯ প্লাসে ক্যাশব্যাক অফারের সাথে আরও থাকছে ফ্রি ওয়্যারলেস চার্জার এবং ২৪ মাসের ইএমআই সুবিধা।
এছাড়া সম্প্রতি শুরু হওয়া দুর্দান্ত এক্সচেঞ্জ অফারের মাধ্যমে গ্রাহকরা তাদের নির্দিষ্ট স্মার্টফোন ফেরত দিয়ে ক্রয় করে নিতে পারবেন গ্যালাক্সি এস ৯ প্লাস স্মার্টফোন। উচ্চ ক্ষমতাসম্পন্ন এ ৭ এবং এ ৮ প্লাস স্মার্টফোন বর্তমানে হ্রাস কৃত মূল্য রাখা হয়েছে ৩৯,৯০০ টাকা এবং ৫৫,৯০০ টাকা।
এই ঈদকে সামনে রেখে স্যামসাং কয়েকটি আকর্ষণীয় স্মার্টফোন বাজারে ছাড়ছে এবং এর মাধ্যমে জে সিরিজে পাওয়া যাবে স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ডিভাইসের কিছু ফিচার। জে সিরিজের স্মার্টফোনগুলোর মূল্য নাগালের মধ্যে থাকায় এখন চাইলেই সবাই এই সুবিধাগুলো উপভোগ করতে পারবেন।
এছাড়াও এই বর্ষাকালে স্যামসাং সার্ভিস ক্যাম্পেইন অফারের আওতায় থাকছে পানি ঢুকে নষ্ট হয়ে যাওয়া ডিভাইস মেরামতের সুযোগ এবং সেই সাথে থাকছে নামমাত্র মূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা।
এই বছরের ঈদ আকর্ষণের অংশ হিসেবে, ক্রেতারা বাই ওয়ান উইন ওয়ান অফারটিও উপভোগ করতে পারবেন যেখানে থাকছে একই মডেলের আরেকটি স্মার্টফোন বিনামূল্যে জিতে নেওয়ার সুযোগ। এছাড়াও সুযোগ থাকছে গোটা রমজান মাসের প্রতি সপ্তাহে মেগা গিফট হিসেবে আকর্ষণীয় মোটরসাইকেল জিতে নেয়ার।
সারা রমজান মাস জুড়ে অফারটি সারাদেশে স্যামসাং অনুমোদিত আউটলেটে পাওয়া যাবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial