শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১

দেশের বাজারে হুয়াওয়ে ফোনের দাম কমলো

Sumon Chowdhury
এপ্রিল ২৬, ২০১৮ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের বাজারে জনপ্রিয় চারটি ডিভাইসের দাম কমিয়েছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)।
১০,৩৯০ টাকা দামের হুয়াওয়ে মিডিয়াপ্যাড টি৩ ৭ (১জিবি ও ৮জিবি) এখন ক্রয় করা যাবে মাত্র ৯,৬৯০ টাকায় এবং ২০,৩০০ টাকা দামের মিডিয়াপ্যাড টি৩ ১০ পাওয়া যাবে মাত্র ১৯,৪৯০ টাকায়। চার ক্যামেরার জনপ্রিয় হ্যান্ডসেট হুয়াওয়ে নোভা টুআই-এর দাম ২৬,৯৯০ টাকা থেকে কমিয়ে মাত্র ২৪,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।
এছাড়া, হুয়াওয়ে ওয়াইথ্রি ২০১৭ পাওয়া যাবে ৭,৯৯০ টাকার বদলে মাত্র ৭,৩৯০ টাকা।
এ প্রসঙ্গে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন বলেন, আমাদের পণ্যগুলো সম্মানিত ক্রেতাদের মাঝে সাশ্রয়ী দামে নিয়ে আসার ক্ষেত্রে আমরা দৃঢ়-প্রতিজ্ঞ। হুয়াওয়ের প্রতি এ দেশের মানুষের ভালোবাসার প্রতিদানস্বরূপ আমরা ভবিষ্যতে আরো আকর্ষণীয় অফার নিয়ে আসবো।
দেশব্যাপি ৬৪টি জেলায় অবস্থিত সকল হুয়াওয়ে ব্র্যান্ড শপ ও অনুমোদিত মোবাইল আউটলেট থেকে হুয়াওয়ে মিডিয়াপ্যাড টিথ্রি ৭, মিডিয়াপ্যাড টিথ্রি ১০, নোভা টুআই এবং ওয়াইথ্রি ২০১৭ নতুন দামের ক্রয় করা যাবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial