ঢাকারবিবার , ২০ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাজারে এনেছে ইউনিভিউ ব্র্যান্ডের নতুন আইপি ক্লোজ সার্কিট পিওই কিট

Sumon Chowdhury
মে ২০, ২০১৮ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ইউনিভিউ ব্র্যান্ডের আইপিভিত্তিক ক্লোজসার্কিট পিওই কিট বাজারে এনেছে প্রযুক্তিপণ্য পরিবেশক প্রতিষ্ঠান কম্পিউটার সিটি টেকনোলজিস লিমিটেড। এটির মডেল এনভিআর৩০১-০৪এলবি-পি৪।
ডিভাইসটির একটি ৪-চ্যানেল এনভিআর ও আইপিসি২১২২এলআর৩-০৪এলবি-পি৪ মডেলের ৪-টি আইপি ক্যামেরা এই কিটের অন্তর্ভুক্ত।
বাসা-বাড়ি অথবা ছোট ও মাঝারি আকৃতির দোকান/ব্যাবসার ভিডিও নজরদারির ক্ষেত্রে এই কিটটি হতে পারে একটি সহজ সমাধান।
এনভিআরটি ৪টি স্বাধীন পিওই নেটওয়ার্কের সাথে প্লাগ ও প্লে’র ভিত্তিতে সংযুক্ত হতে পারে। এটি ১-চ্যানেলের এইচডিএমআই ও ১-চ্যানেলের ভিজিএ’র মাধ্যমে সর্বোচ্চ ১০৮০পি ভিডিও আউটপুট দিতে সক্ষম। এটি সর্বোচ্চ ৮ টেরাবাইট তথ্য ধারণ ক্ষমতার ১টি হার্ডডিস্ক সমর্থন করে।
কিটের অন্তর্ভুক্ত মডেলের ক্যামেরটির লেন্স ৪ মিলিমিটার যা সর্বোচ্চ ২ মেগাপিক্সেল (১০৮০পি) রেজুল্যুশনের ভিডিও রেকর্ড করতে পারে।
এতে সংযুক্ত স্মার্ট আইআর-এর দূরত্ব ৩০ মিটার বা ৯৮ ফুট। ক্যামেরাটি আইপি৬৬ এনক্লোজারের যা ধুলাবালি ও পানি রোধক। এটি পিওই ও ১২ ভোল্ট ডিসি পাওয়ার সাপ্লাই সমর্থন করে।
ইউনিভিউ-এর এই পিওই কিটটির মূল্য ১৯ হাজার ৫০০ টাকা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial