ঢাকামঙ্গলবার , ২৯ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাইড শেয়ারিং ‘মুভ’ ব্যবহার করলেই পাচ্ছেন গিফট

Sumon Chowdhury
মে ২৯, ২০১৮ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : রাজধানীর তেজগাঁওয়ের একটি কনভেনশন সেন্টারে প্রায় ২০০ বাইকারকে সম্মাননা দিয়েছে অ্যাপভিত্তিক মোটরসাইকেল রাইড শেয়ারিং প্রতিষ্ঠান ‘মুভ’। সম্প্রতি এই সম্মাননা দেয়া হয়। এ সময় সেরা বাইকারদের হাতে মোবাইল, পাওয়ার ব্যাংক, হেডসেটসহ বিভিন্ন পণ্য সামগ্রী তুলে দেয়া হয়।
অনুষ্ঠানে মুভের প্রধান নির্বাহী ফাহাদ ইবনে ওয়াহাব বলেন, বাইকার আমাদের ব্যবসার মুল চাবিকাঠি। তাই উনাদের জন্য একটি দিন উৎসর্গ করে ভালোই লাগছে। শুরু থেকেই আমি বাইকারদের সেফটি ইস্যু নিয়ে কাজ করছি।
তিনি আরো বলেন, ইতোমধ্যে আমরা আইওএসের মাধ্যমে যাত্রা শুরু করেছি এবং আমরাই প্রথম বাংলাদেশে পয়েন্টস সার্ভিস চালু করেছি। আজকের অনুষ্ঠানে মুভ পয়েন্টস নিয়ে আলোচনা করেছি, যাতে মানুষ বুঝতে পারে মুভের সার্ভিস ব্যবহার করে কত সহজে ফ্রি গিফট পাওয়া যায়।
সম্প্রতি দেশীয় কোম্পানি ‘মুভ’ চালু করেছে মুভ পয়েন্টস। এটি একটি ফিচার যার মাধ্যমে আপনি মুভের রাইড ব্যবহার করে অথবা আপনার বন্ধুকে মুভ রেফার করে পয়েন্ট উপার্জন করতে পারবেন। আপনার উপার্জিত পয়েন্টগুলো দিয়ে মুভ স্টোর থেকে পছন্দের প্রোডাক্ট কিংবা সার্ভিস কিনতে পারবেন একদম ফ্রিতে । মুভে রাইড নিলে, রাইডের উল্লেখিত ভাড়ার সমপরিমান পয়েন্টস জমা হয়ে যাবে আপনার পয়েন্টসে আর মুভ অ্যাপ ডাউনলোড করতে রেফার করলেই থাকছে পয়েন্টস আয়করার সুযোগ। প্রতি সফল ডাউনলোডে বুঝে নিন ১০০ পয়েন্টস! এমনকি মুভ এর পয়েন্টস দিয়ে আপনি মুভ রাইডে ডিসকাউন্টও নিতে পারবেন ।
অনুষ্ঠানের মূল পর্ব শেষে দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়। এর পৃষ্ঠপোষকতায় ছিল বাইক ব্র্যান্ড টিভিএস। এসময় প্রধান অতিথি হিসেবে টিভিএস বাংলাদেশের প্রধান নির্বাহী বিপ্লব কুমার রায় উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial