ঢাকাসোমবার , ৭ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

স্যামসাং স্মার্টফোনে গ্রাহকদের জন্য আকর্ষণীয় ক্যাশব্যাক অফার

Sumon Chowdhury
মে ৭, ২০১৮ ৩:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এসেছে বিশ্বের এক নম্বর স্মার্টফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্যামসাং। এখন স্যামসাং-এর নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনলেই থাকছে নিশ্চিত ক্যাশব্যাক। মডেল গুলোর মধ্যে আছে স্যামসাং গ্যালাক্সি এস ৯+, এস ৮ ও এস ৮+, জে৭ ম্যাক্স, জে৭ প্রাইম ২, জে৭ এনএক্সটি ১৬, অন৭ প্রো এবং জে২ প্রো। এছাড়াও অন্যান্য কিছু স্মার্টফোনের জন্য প্রমোশনাল মূল্যসহ থাকছে বিভিন্ন অফার।
এখন প্রতিটি জে২ ৪জি এবং জে২ প্রাইম (২০১৮) কিনলেই গ্রাহকরা পাবেন ফ্রি পাওয়ার ব্যাংক। গ্যালাক্সি জে২ প্রো এর নতুন হ্রাসকৃত মূল্য ১৩,৪৯০ টাকার সাথে থাকছে ৫০০ থেকে ৫,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক অফার। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি জে২ প্রাইম, প্রমোশনাল মূল্য ১১,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে।
গ্যালাক্সি এ ৮+ এর প্রমোশনাল মূল্য ধরা হয়েছে ৫৫,৯০০ টাকা এবং সাথে দেয়া হচ্ছে ১২ মাসের ইএমআই সুবিধা এবং গ্যালাক্সি এ৭ (২০১৭) এর স্পেশাল প্রমোশনাল মূল্য মাত্র ৩৯,৯০০ টাকা। গ্যালাক্সি এস ৯+ স্মার্টফোনটির জন্য গ্রাহকগণ, নিশ্চিত ১৫,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগসহ পাবেন ২৪ মাসের ইএমআই সুবিধা এবং ফ্রি ওয়্যারলেস চার্জার। গ্যালাক্সি এস ৮ ও এস ৮+ এর জন্য থাকছে ৫,০০০ টাকা থেকে ২৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার।
স্যামসাং তাদের গ্যালাক্সি জে৭ সিরিজের জন্যও আকর্ষণীয় মূল্য ঘোষণা করেছে। জে৭ নেক্সট-এর নতুন মূল্য ১৫,৯৯০ টাকা এবং সাথে থাকছে নিশ্চিত ৫০০ টাকা থেকে ৫,০০০ টাকা ক্যাশব্যাক। অন৭ প্রো এবং জে৭ প্রাইম ২ এর সাথে স্যামসাং দিচ্ছে ১,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা ক্যাশব্যাক অফার। এছাড়াও গ্যালাক্সি জে৭ ম্যাক্স এর নতুন মূল্য এখন মাত্র ২৪,৯০০ টাকা এবং সাথে থাকছে ১,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। জে৭ প্রো এর প্রমোশনাল মূল্য ২৯,৪৯০ এবং জে৭ নেক্সট (৩২জিবি) এর প্রমোশনাল মূল্য ধরা হয়েছে ১৯,৯০০ টাকা।
এই অফার সম্পর্কে স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, “গ্রাহকদের কাছে স্যামসাং-এর স্মার্টফোনগুলো আরও সহজলভ্য করার উদ্দেশ্যে আমরা আমাদের অনেকগুলো স্মার্টফোনে ক্যাশব্যাক অফার দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। ক্যাশব্যাক অফারের সাথে আমরা কিছু সংখ্যক স্মার্টফোনের জন্য হ্রাসকৃত নতুন মূল্য নির্ধারণ করেছি। এছাড়াও নির্দিষ্ট কিছু স্মার্টফোনের সঙ্গে একটি করে পাওয়ার ব্যাংক উপহার হিসেবে দেয়ার সিদ্ধান্ত নিতে পেরে আমরা বেশ আনন্দিত। আমরা বিশ্বাস করি এই ডিভাইসগুলো আমাদের গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের ক্ষেত্রে একটি নতুন অভিজ্ঞতা প্রদান করবে।
দেশের সকল স্যামসাং অনুমোদিত শো-রুমে অফারগুলো পাওয়া যাবে ১৫ মে ২০১৮ পর্যন্ত।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial