সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

অতীতের যে কোন সময়ের চেয়ে আইন শৃংখলা পরিস্থিতি ভাল: স্বরাষ্ট্রমন্ত্রী

editor
জুলাই ২৯, ২০১৮ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, অতীতের যে কোন সময়ের চেয়ে দেশে এখন আইন শৃংখলা পরিস্থিতি ভাল। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় দেশ থেকে জঙ্গী এবং সন্ত্রাস নির্মূল করা হয়েছে। একইভাবে তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। সে অনুযায়ী সারাদেশে মাদকের বিরুদ্ধে আইন শৃংখলা বাহিনীর অভিযান চলছে এবং মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে। তিনি বলেন, এই অভিযানে জনগণকে সহযোগিতা করতে হবে এবং জনগণের সহযোগিতায় দেশ থেকে মাদক নির্মূল করা সম্ভব হবে।
রোববার দুপুরে পাবনার বেড়া, সাঁথিয়া এবং সুজানগর উপজেলার মিলনকেন্দ্র কাশিনাথপুরে নবনির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
এসময় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও পাবনা-১ আসনের এমপি এডভোকেট শামসুল হক টুকু, র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশিদ হোসন বিপিএম বার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহমেদ খান পিএসসি,পাবনার জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর পাবনার সহকারী পরিচালক সাইফুল ইসলাম, প্রকল্প পরিচালক আতাউল হক, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদুল আলম, সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন। এ স্টেশনটি নির্মাণে ১ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানান।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial