ঢাকারবিবার , ৪ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

অভিজ্ঞতা অর্জনে মায়ানমারে যাচ্ছে মহিলা জাতীয় ফুটবল দল

Sumon Chowdhury
নভেম্বর ৪, ২০১৮ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : আগামী ০৮ হতে ১৩ নভেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত ‘ওমেন্স অলিম্পিক ফুটবল টুর্ণামেন্ট ২০২০, এশিয়ান কোয়ালিফায়ার্স (রাউন্ড-১)’ এর খেলা মায়ানমারে অনুষ্ঠিত হবে। উক্ত প্রতিযোগিতায় মায়ানমার, নেপাল, ভারত ও বাংলাদেশ মহিলা জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে। প্রতিযোগিতায় অংশগ্রহণ উপলক্ষে বাংলাদেশ মহিলা ফুটবল দল আগামী ৫ নভেম্বর ২০১৮ তারিখ মায়ানমারের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে।
বাংলাদেশ মহিলা ফুটবল দলের মায়ানমার গমনে সার্বিক বিষয়ে অবহিত করণের লক্ষ্যে আজ রবিবার দুপুরে মতিঝিলস্থ বাফুফে ভবনের ৩য় তলাস্থ কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাফুফে সদস্য ও টিম লিডার মোঃ আমিরুল ইসলাম বাবু, এএফসি নির্বাহী সদস্য, ফিফা কাউন্সিল মেম্বার ও বাফুফে মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। এছাড়াও উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ঢাকা ব্যাংক লিঃ এর হেড অব কমিউনিকেশন্স এন্ড ব্রান্ডিং ডিভিশন খন্দকার আনোয়ার ইহতেশাম, এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর ইমরানুল হক, মহিলা জাতীয় ফুটবল দলের প্রধান প্রশিক্ষক গোলাম রাব্বানী ছোটন, অধিনায়ক সাবিনা খাতুন, সহ-অধিনায়ক মিসরাত জাহান মৌসুমী ও বাফুফে Technical & Strategic Director Mr. Paul Thomas Smalley|
সংবাদ সম্মেলনে প্রশিক্ষক গোলাম রাব্বানী ছোটন ও অধিনায়ক সাবিনা খাতুন বলেন, সকল দল ফিফা র‌্যাংকিং এ আমাদের চেয়ে অনেক এগিয়ে আছে। মায়ানমার দলের সাথে এই প্রথমবার আমাদের মুখোমুখি হতে হচ্ছে, অভিজ্ঞতা নতুন। এছাড়া ভারত ও নেপালের সাথে আমরা অনেকবার মুখোমুখি হয়েছি, অভিজ্ঞতা পুরাতন। পূর্বের অভিজ্ঞতায় আশা করছি ভাল খেলবো।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial