রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

অভিনেত্রী নওশাবা ৪ দিনের রিমান্ডে

editor
আগস্ট ৫, ২০১৮ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চলমান পরিস্থিতি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের ৭ দিনের রিমান্ড আবদনের শুনানি শেষে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাজহারুল হকের আদালতে এ সংক্রান্ত শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্ত কর্মকর্তা বিকাশ কুমার পাল নওশাবাকে আদালতে উপস্থাপন করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন।
তথ্যপ্রযুক্তি আইনে গ্রেফতার এ অভিনেত্রীকে রোববার (০৫ আগস্ট) দুপুরে উত্তরা পশ্চিম থানায় হস্তান্তর করে র‌্যাব। এরপর তাকে আদালতে উপস্থাপন করে ৭ দিনের রিমান্ড আবেদন করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।
এর আগে শনিবার (০৪ আগস্ট) রাজধানীর উত্তরা এলাকা থেকে নওশাবাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরে তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য র‌্যাব-১ এর কার্যালয়ে আনা হয়।
শনিবার বিকেলে ফেসবুক লাইভে কাজী নওশাবা দাবি করেন, রাজধানীর জিগাতলায় একজন শিক্ষার্থীর চোখ তুলে ফেলা ও চার শিক্ষার্থীকে মেরে ফেলা হয়েছে। তবে খোঁজ নিয়ে তার এসব তথ্যের কোনো সত্যতা পাওয়া যায়নি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial