ঢাকারবিবার , ৪ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আগামীকাল থেকে ঢাকায় শুরু হচ্ছে অারচ্যারী “WAA জয়েন্ট ট্রেনিং প্রোগ্রাম”

Sumon Chowdhury
নভেম্বর ৪, ২০১৮ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলদেশে প্রথমবারের মতো (৫ হতে ৯ নভেম্বর) ২০১৮ পর্যন্ত অনুষ্ঠিত হতে যাচ্ছে “WAA জয়েন্ট ট্রেনিং প্রোগ্রাম”। এরই ধারাবাহিকতায় প্রথমবারের মত টঙ্গির আহসান উল্লাহ মাস্টার আর্চারি প্রশিক্ষণ কেন্দ্রে ওয়ার্ল্ড অারচ্যারী এশিয়ার (ডব্লিউ এএ) জয়েন্ট ট্রেনিং প্রোগামের আয়োজন করা হয়েছে। আগামীকাল সকালে এর উদ্ধোধন করবেন স্থানীয় সাংসদ এবং যুব ও ক্রীড়া বিষয়ক সংসদীয় কমিটির চেয়ারম্যান জাহিদ আহসান রাসেল এমপি। আজ রবিবার বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ্-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়ার সেক্রেটারী জেনারেল ‘প্রফেসর উম সাং হো’ বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সহ-সভাপতি মো: মাহফুজুর রহমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল, প্রোগ্রাম কন্ডাক্টর মার্টিন ফ্রেডারিক। ১০ দেশের কোচও খেলোযাড়সহ মোট ৪৬ জনকে নিয়ে শুরু হচ্ছে এই ডব্লুএএ জয়েন্ট ট্রেনিং প্রোগ্রাম। ট্রেনিং কোর্সে ইরাকের ছয়, কিরগিজস্তানের দু’জন, সিরিয়া, তাজিকিস্তান ও তুর্কমেনিস্তানের তিনজন করে, নেপালের পাঁচজন, ভারত ও আরব আমিরাতের ছয়জন করে,পাকিস্তানের একজন এবং স্বাগতিক বাংলাদেশের ১১জন (নয়জন আরচ্যার ও দুজন কোচ) অংশ নিচ্ছেন।
বাংলাদেশ অারচ্যারী ফেডারেশনের আয়োজনে এ প্রোগামে সহায়তা প্রদান করছে ওয়াল্ড আরচ্যারী এশিয়া এবং মৌসুমী ইন্ডাস্ট্রিজ লি:। কোর্স পরিচালনা করবেন জাতীয় অারচ্যারী দলের প্রধান কোচ মার্টিন ফ্রেডরিক। তাকে সহায়তা দেবেন স্থানীয় কোচ মোহাম্মদ জিয়াউল হক ও মোহাম্মদ হাসান।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial