ঢাকাসোমবার , ২৬ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ইউসিবি’র স্ট্র্যাটেজি মিট ও ২০১৯ এর বাজেট সেশন সম্পন্ন

Sumon Chowdhury
নভেম্বর ২৬, ২০১৮ ২:৪১ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) গত ২৩-২৪ নভেম্বর বিসিডিএম, সাভারে ‘সিজ দ্য গোল’ নামক স্ট্র্যাটেজি মিট ও ২০১৯ এর বাজেট সেশন আয়োজন করে। এই স্ট্র্যাটেজি মিটে, ব্যাংকের ব্যবস্থাপনা পর্ষদ সার্বিক প্রবৃদ্ধির পন্থা ও কৌশল প্রনয়নে জোর দেন। এছাড়া, ধারাবাহিকভাবে টেকসই সাফল্য বজায় রাখা ও বাজেট প্রনয়নে গুরুত্ব প্রদান করা হয়।
ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শওকত জামিল, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরি, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মামদুদুর রশিদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ সোহরাব মুস্তাফা, উপ-ব্যবস্থাপনা পরিচালক নাবিল মুস্তাফিজুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক আবুল আলম ফেরদৌস, উপ-ব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক সহ সিনিয়র ম্যানেজমেন্ট টিম, বিভাগীয় প্রধান ও ক্লাস্টার প্রধানবৃন্দ স্ট্র্যাটেজি মিট ও বাজেট সেশনে অংশগ্রহন করেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial