ঢাকামঙ্গলবার , ২৭ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ইউসিবির ১৮৫তম ফকিরহাট শাখার যাত্রা শুরু

Sumon Chowdhury
নভেম্বর ২৭, ২০১৮ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ফকিরহাট, বাগেরহাটে আজ মঙ্গলবার, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ১৮৫তম শাখার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শওকত জামিল।
অন্যান্যদের মধ্যে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক; ইভিপি ও কোম্পানি সেক্রেটারি এ টি এম তাহমিদুজ্জামান এবং ইভিপি ও হেড অফ ব্রান্ড মার্কেটিং ও কর্পরেট এফেয়ারস জাভেদ ইকবাল সহ ব্যাংকের বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তাগন এবং স্থানীয় সুধীবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ফকিরহাট, বাগেরহাট শাখা অত্র অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial