ঢাকাসোমবার , ৫ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ইউসিবি ও পুলিশ কল্যান ট্রাস্ট সিকিউরিটি সার্ভিসের মধ্যে চুক্তি স্বাক্ষর

Sumon Chowdhury
নভেম্বর ৫, ২০১৮ ৬:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এবং বাংলাদেশ পুলিশ কল্যান ট্রাস্ট সিকিউরিটি সার্ভিস গত ৪ নভেম্বর রোববার ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষর করেন। চুক্তি অনুযায়ী, বাংলাদেশ পুলিশ কল্যান ট্রাস্ট সিকিউরিটি সার্ভিস ইউসিবি ব্যাংকের শাখা ও এটিএম বুথের নিরাপত্তার সেবা প্রদান করবে।
ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক ও এসিস্টেন্ট ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ ফেরদৌস আলি চৌধুরী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শওকত জামিল, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরি, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মামদুদুর রশিদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ সোহরাব মুস্তাফা এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক নাবিল মুস্তাফিজুর রহমান।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial