ঢাকাবৃহস্পতিবার , ২ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ইন্টারনেটের দাম কমালো গ্রামীণফোন

Sumon Chowdhury
আগস্ট ২, ২০১৮ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : গ্রামীণফোন তার দুটি ইন্টারনেট প্যাকেজের দাম হ্রাস করেছে। সরকার ইন্টারনেট ব্যবহারের উপর ভ্যাট ১৫% থেকে হ্রাস করে ৫% করায় এই উদ্যোগ নেয়া হয়েছে। আগামী সপ্তাহের মধ্যে অন্যান্য প্যাকেজর দাম সমন্বয় করা হবে।
৩ আগস্ট ২০১৮ থেকে বর্তমানের ৪২ টাকায় ২জিবি প্যাকেজ পাওয়াযাবে ৩৮ টাকায় (মেয়াদ ২ দিন) এবং ৯৪ টাকায় ১ জিবি প্যাকেজ পাওয়া যাবে ৮৬ (মেয়াদ ৭দিন)।
এ নিয়ে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, আমরা ভ্যাট হ্রাসের সরকারী সিদ্ধান্তের প্রশংসা করি এর কারণে গ্রাহকদের আরো কম মূল্যে বেশি ইন্টারনেট ব্যবহারের সুযোগ করে দিতে পারছে গ্রামীণফোন। এখন আমাদের গ্রাহকরা আরো সুলভে ইন্টারনেটের দুনিয়ায় প্রবেশ করতে পারবেন এবং আমাদের উন্নততর নেটওয়ার্কের অভিজ্ঞতা পাবেন।
গ্রামীণফোনই প্রথম সারাদেশে মোবাইল ইন্টারনেট নিয়ে যায়। সম্প্রতি বিশ্বখ্যাত ইন্টারনেটের সংযোগ এবং গতি পরীক্ষা ও গতি পর্যালোচনাকারী প্রতিষ্ঠান ওকলা দেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্কের স্বীকৃতি দিয়েছে গ্রামীণফোনকে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial