শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

‘উই ওয়ান্ট জাস্টিস’ এটি আমার, আপনার সবার কথা: ড. কামাল

editor
আগস্ট ৪, ২০১৮ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: শিক্ষার্থীদের চলমান আন্দোলন ষোল আনা সমর্থন করি বলে জানিয়েছেন সংবিধান প্রণেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি বলেন, উই ওয়ান্ট জাস্টিস’ এটা কত সুন্দর কথা। আমার, আপনার সবার কথা এটি।
শনিবার রাজধানীর আরামবাগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে বর্ধিত সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
ড. কামাল বলেন, শিক্ষার্থীরা দেখিয়ে দিয়েছে। দেশ আবার জেগে উঠেছে। এ সরকার আওয়ামী লীগ নাম ব্যবহার করে স্বৈরাচারী আচরণ করছে। সরকারের প্রতি মানুষের যে অবিশ্বাস তৈরি হয়েছে তা তাদেরই দূর করতে হবে।
প্রবীণ এ আইনজীবী বলেন, নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবে সেটা সংবিধানের ঘোষণা। কোনো প্রার্থীর পক্ষ নিয়ে কাজ করলে দেশের জন্য ডিজাস্টার হয়ে যাবে।
কামাল হোসেন বলেন, নিরপেক্ষ নির্বাচন বলতে কি বোঝায় সে সম্পর্কে শেখ হাসিনার ২০০৮ সালে দেয়া বক্তব্যগুলো একটা বুকলেট আকারে জনগণের মাঝে আমরা বিতরণ করব। প্রয়োজনে ওনাকেও একটা কপিও পাঠাব। উনি বিরোধী দলে থাকলে এক কথা আবার ক্ষমতায় গেলে পুরো উল্টোটা বলবেন- এ অধিকার ওনার থাকতে পারে।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা দাবির ভিত্তিতে ঐক্যবদ্ধ হব। যারা এ দাবির পক্ষে থাকবে তাদের নিয়ে জনগণের মধ্যে ঐক্য সৃষ্টি করব।
বর্তমান পরিস্থিতি সম্পর্কে আমরা গভীরভাবে উদ্বিগ্ন জানিয়ে কামাল হোসেন বলেন, সরকারকে মনে রাখতে হবে গণতন্ত্রকে ধ্বংস করতে তারা অনেক কিছুই করেছে।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু ও কেন্দ্রীয় নেতারা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial