ঢাকাWednesday , 26 August 2020
আজকের সর্বশেষ সবখবর

একজন মানবতার ফেরিওয়ালা ও রাজনৌতিক ব্যক্তিত্ব আলহাজ্ব হাফিজুর রহমান খান (যাচ্চু নানা)

editor
August 26, 2020 10:59 am
Link Copied!

নাজমুল মোড়ল, মাদারীপুর প্রতিনিধি: ‘‘মানুষ মানুষের জন্য, জীনব জীবনের জন্য” এই বিখ্যাত উক্তিটি যেন মিলে যায়, জনাব আলহাজ্ব হাফিজুর রহমান খান (যাচ্চু নানা)’র সাথে। একজন সমাজ সেবক ও রাজনৌতিক ব্যাক্তি হিসেবে মাদরীপুর পৌরসভায় বিশেষ অবদান রয়েছে এলাকাবাসী মনে করছেন। তিনি পৌরসভায় একজন সৎ, ন্যায়, নীতিবান, উদার সমাজ সংস্কারক হিসেবে সর্বোপরিচিত। সুশীল সমাজ, তরুন-নবীন, যুব-প্রবীণ সমাজে রয়েছে তার যথেষ্ট সুনাম।
জনাব আলহাজ্ব হাফিজুর রহমান খান (যাচ্চু নানা) বিশিষ্ট সমাজ সেবক, মাদারীপুর পৌর-আওয়ামীলীগের সম্মানিত সাধারন-সম্পাদক ও মাদারীপুর ‘‘চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র’’ সম্মানিত সভাপতি এবং আগামী পৌরসভার মেয়র প্রার্থী।
বৈশ্বিক মহামারী করোণা ভাইরাসের কারণে সৃষ্ট সমস্যা মোকাবিলায় হতদরিদ্র অসহায় মানুষের পাশে থেকে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে গেছেন মানবতার ফেরিওয়ালা (যাচ্চু নানা)। এই মহামারিতে ধারাবাহিক ভাবে পৌরসভার সবগুলি ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এবং করোনায় মৃত্যু হয়েছে এমন ব্যক্তির দাফন কাফন এর ব্যবস্থা তিনি নিজে স্বশরীওে দাড়িয়ে করেছেন। দীর্ঘদিন যাবৎ তিনি সামাজিক অবক্ষয় রোধ ও সমাজ সেবায় তৎপর রয়েছেন। এলাকার মসজিদ, মাদ্রাসা, ওয়াজ মাহফিল, এতিমখানা ও মিসকিনদের আর্থিকভাবে দৈর্ঘদিন ধরে তিনি সাহায্য করে যাচ্ছেন। এছাড়াও স্বাংকৃতিক ও সমাজিক উন্নয়নমূলক কাজে যেকোন কাজে তার স্বচ্ছার ভূমিকা চোখে পড়ার মত।
স্থানীয় বাসিন্দা ‘‘মোঃ কাজল” সহ আরো অনেকে জানান, আমরা আলহাজ্ব হাফিজুর রহমান খান (যাচ্চু নানা) কে আপদে বিপদে সর্বসময় কাছে পাই, তার কাছে এসে কেই আমরা বিমূখ হয়ে ফিরে যাইনা। আমরা (যাচ্চু নানা) কে আগামী পৌরসভার মেয়র হিসাবে দেখতে চাই।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial