ঢাকারবিবার , ৭ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

এমএনপি’র মাধ্যমে দেশের বৃহত্তম ফোরজি প্লাস নেটওয়ার্কে আসার আমন্ত্রণ এয়ারটেলের

Sumon Chowdhury
অক্টোবর ৭, ২০১৮ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : সাত হাজার ৩শ’টি ফোরজি প্লাস সাইট নিয়ে তৈরি দেশের বৃহত্তম ফোরজি প্লাস নেটওয়ার্কে আসার জন্য সকল গ্রাহকদের আমন্ত্রণ জানিয়েছে বন্ধুদের #১ নম্বর নেটওয়ার্ক এয়ারটেল।
নম্বর পরিবর্তন ছাড়া মোবাইল নম্বর পোর্টাবিলিটি’র (এমএনপি) মাধ্যমে আসা গ্রাহকদের যে কোন অপারেটরে দেশের সেরা কলরেট ও আকর্ষণীয় ইন্টারনেট অফারের প্রতিশ্রুতি দিচ্ছে অপারেটরটি।
সরকারের নির্দেশ অনুযায়ী, ১ অক্টোবর ২০১৮ থেকে এমএনপি সেবা প্রদান শুরু করেছে এয়ারটেল। এই সেবার মাধ্যমে গ্রাহকরা তাদের ১১ ডিজিটের মোবাইল নম্বর পরিবর্তন ছাড়া যে কোন অপারেটরে যেতে পারবেন। দীর্ঘ প্রতিক্ষীত এই উদ্যোগকে প্রশংসা করেছে এয়ারটেল। সাশ্রয়ী মূল্যে ভয়েস কল এবং ইন্টারনেট প্যাকেজ ও বিভিন্ন অফারসহ শক্তিশালী নেটওয়ার্কের সেবা উপভোগ করতে সকল গ্রাহকদের স্বাগত জানিয়েছে অপারেটরটি।
এয়ারটেলে আসার জন্য গ্রাহকদের জাতীয় পরিচয়পত্র নিয়ে এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার অথবা বায়োমেট্রিক সিম সেলস আউটলেটে যোগাযোগ করতে হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial