ঢাকারবিবার , ১০ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

এশিয়াকাপজয়ী মেয়েদের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

Sumon Chowdhury
জুন ১০, ২০১৮ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : মাশরাফি-সাকিবরা যা পারেননি, রুমানা-সালমারা তা করে দেখালেন। প্রথমবার নারী এশিয়া কাপের ফাইনালে উঠেই চাম্পিয়ন হয়েছে বাংলাদেশের মেয়েরো। (১০ জুন) রোববার মালায়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনালে ছয়বারের চ্যাম্পিয়ন ভারতকে ৩ উইকেটে হারিয়েছে বাঘিনী কন্যারা। মেয়েদের ঐতিহাসিক এই বিজয়ে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এক বিবৃতিতে রাষ্ট্রপতি মেয়েদের অভিনন্দন জানিয়ে বলেছেন, বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। তাদের অসাধারণ সাফল্য ও দলের এমন স্পৃহায় আমি সত্যিই গর্ববোধ করছি।
পৃথক এক বার্তায় বাংলাদেশের নারী ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জি-৭ সম্মেলনে যোগ দিতে কানাডায় অবস্থানরত শেখ হাসিনা টি২০ এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশ বিজয়ী হওয়ায় দলের খেলোয়ার, কোচ এবং সকল কর্মকর্তার পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান।
শেখ হাসিনা বলেন, সমগ্র জাতি বাংলাদেশ দলের টিম স্পিরিট ও অসাধারণ ক্রীড়া নৈপূণ্য দেখে গর্বিত। খেলাধূলায় বর্তমান সরকারের যথাযথ পৃষ্ঠপোষকতা ও সমর্থন এই ঐতিহাসিক সাফল্য এনে দিয়েছে। মেয়েদের বিজয়ের এই ধারা আগামী দিনেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial