ঢাকাশনিবার , ১২ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ওয়ালটন-বিএসজেসি মিডিয়া কাপ ফুটবলে চ্যাম্পিয়ন ঢাকা ট্রিবিউন

Sumon Chowdhury
মে ১২, ২০১৮ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন-বিএসজেসি মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় আসরে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা ট্রিবিউন। শনিবার প্রতিযোগিতার ফাইনালে ৪-২ গোলে বিডিনিউজকে হারিয়ে দ্বিতীয়বারের মতো শিরোপা জিতে নেয় তারা।
হ্যান্ডবল স্টেডিয়ামে, ম্যাচের শুরুতে কিক অফেই রিয়েলের গোলে এগিয়ে যায় ঢাকা ট্রিবিউন। প্রথম মিনিটে রিয়েল আরও একটি গোল করলে ২-০ তে পিছিয়ে পড়ে খেই হারায় বিডিনিউজ। প্রথমার্ধের শেষ মিনিটে হ্যাটট্রিক পুর্ন করেন রিয়েল। অবশ্য মাইদুল একটি গোল করলে ৩-১ এ এগিয়ে বিরতিতে যায় উভয় দল।
দ্বিতীয়ার্ধে মরিয়া হয়ে গোল পরিশোধের চেষ্টা করে বিডিনিউজ। কিন্তু অপ্রতিরোধ্য রিয়েল নিজের চতুর্থ গোল করলে আরো এগিয়ে যায় ঢাকা ট্রিবিউন। নির্ধারিত সময় শেষ হওয়ার মিনিট খানেক আগে মাইদুল তার দ্বিতীয় গোল করে শুধু ব্যবধানই কমান। শেষ পর্যন্ত ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ঢাকা ট্রিবিউন। চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফির পাশাপাশি ৩০ ও ২০ হাজার টাকার প্রাইজমানি দেয়া হয়। ফাইনাল সেরা ঢাকা ট্রিবিউনের রিয়েলকে ট্রফি ও ৫ হাজার টাকা এবং বিডিনিউজের মাইদুলকে টুর্নামেন্ট সেরার ট্রফি ও ৫ হাজার টাকা অর্থপুরস্কার দেয়া হয়। খেলা শেষে পুরস্কৃত করেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। সভাপতিত্ব করেন বিএসজেসি সভাপতি আসিফ ইকবাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর ১ আসনের এম পি জনাব এম এ আউয়াল, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক ফুটবলার মো. ইকবাল হোসেন, জাতীয় ব্যাডমিন্টনের সাবেক চ্যাম্পিয়ন এনায়েত উল্লাহ খান, ও বিএসজেসির সাধারণ সম্পাদক সাকির রুবেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial