ঢাকাবুধবার , ৬ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ওয়ালটন সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের ফুটবলে চ্যাম্পিয়ন ‘আর্জেন্টিনা’

Sumon Chowdhury
জুন ৬, ২০১৮ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শেষ হয়েছে ওয়ালটন সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের ফুটবল টুর্নামেন্ট-২০১৮।’ সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের নিয়ে আয়োজিত স্ট্রিট ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। বিশ্বকাপ ফুটবলের আদলে আয়োজিত দুইদিনের এই প্রতিযোগিতার ফাইনালে ইরানকে ৩-০ গোলে পরাজিত করে আর্জেন্টিনা নামের দলটি। টুর্নামেন্ট সেরা হন, চ্যাম্পিয়ন আর্জেন্টিনার হৃদয়। চ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে ট্রফি ও ১০ হাজার টাকা এবং রানার্স-আপ দল ইরানকে ট্রফি ও ৫ হাজার টাকা অর্থ পুরস্কার দেওয়া হয়। ফাইনাল শেষে বিজয়ীদের পুরস্কৃত করেন, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর ইকবাল বিন আনোয়ার।
এ সময় উপস্থিত ছিলেন অ্যাক্টিনো রিসার্চ কানাডার চেয়ারম্যান প্রফেসর ড. ইসমেত আরা,ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রাক্তন প্রশাসক মোহাম্মদ ইয়াহিয়া ও টুর্নামেন্টের পরিচালক সালাহউদ্দিন সগির।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial