ঢাকাFriday , 1 November 2019
আজকের সর্বশেষ সবখবর

কাউন্সিলর মঞ্জু ১০ দিনের রিমান্ডে

editor
November 1, 2019 12:41 pm
Link Copied!

ডেস্ক রিপোর্ট: অস্ত্র ও মাদক মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে ১০ দিনের রিমান্ড দিয়েছে আদালত। শুক্রবার (১ নভেম্বর) ঢাকা মহানগর হাকিম আদালতে তাকে হাজির করে ওয়ারী থানা পুলিশ। অস্ত্র ও মাদক আইনে দুই মামলার সুষ্ঠু তদন্তের জন্য ৭ দিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ। শুনানি শেষে অস্ত্র মামলায় ৫ দিন ও মাদক মামলায় ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল।
কাউন্সিল মঞ্জুর পাশাপাশি তার ড্রাইভার সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে মাদক আইনের মামলায় ৭ দিনের রিমান্ড আবেদন করেন একই তদন্ত কর্মকর্তা। এ সময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের প্রার্থনা করেন। রাষ্ট্রপক্ষ জামিন আবেদনের বিরোধিতা করে রিমান্ড মঞ্জুরের আবেদন করে। শুনানি শেষে আদালত মঞ্জুকে ১০ দিন ও তার গাড়িচালককে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
চলমান ক্যাসিনোবিরোধী অভিযান ও শুদ্ধি অভিযানের ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুর ১টার দিকে টিকাটুলীর নিজ কার্যালয় থেকে কাউন্সিলর মঞ্জুকে গ্রেফতার করে র‌্যাব-৩। ওইদিন রাতে ওয়ারী থানায় তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করা হয়।
অভিযানকালে তার কার্যালয় থেকে দুটি আগ্নেয়াস্ত্র, মাদক ও নিষিদ্ধ ওষুধ উদ্ধার করা হয়। পরে র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফিউল্লাহ বুলবুল জানান, এ কারণে তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করা হয়।
র‌্যাব-৩ সিও গণমাধ্যমকে বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জু চাঁদাবাজির মাধ্যমে আয়কৃত বিপুল পরিমাণ অর্থ আমেরিকায় বসবাসরত পরিবারের কাছে পাচার করেছেন।
বুধবার (৩০ অক্টোবর) রাতে ওয়ারী থানায় দায়েরকৃত এক চাঁদাবাজি মামলার এজাহারভুক্ত আসামি কাউন্সিলর মঞ্জু। তার বিরুদ্ধে আরও দুটি মামলা রয়েছে। সবগুলো মামলায়ই তার বিরুদ্ধে চাঁদাবাজি-দখলবাজি ও সন্ত্রাসবাদির অভিযোগ রয়েছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial