ঢাকাশনিবার , ২৮ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে দ্বিতীয় ধরলা সেতু সাময়িকভাবে উন্মুক্ত করা হয়েছে

editor
এপ্রিল ২৮, ২০১৮ ২:২৭ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে দ্বিতীয় ধরলা সেতু সাময়িকভাবে উন্মুক্ত করা হয়েছে। শনিবার (২৮ এপ্রিল) বিকেলের দিকে সর্বসাধারণের চলাচলের জন্য কুড়িগ্রামের ফুলবাড়ীতে দ্বিতীয় ধরলা সেতু সাময়িকভাবে উন্মুক্ত করা হয়েছে।
দ্বিতীয় ধরলা সেতু সাময়িকভাবে উন্মুক্তকরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন – কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন, কুড়িগ্রাম পুলিশ সুপার মোঃ মেহেদুল করিম, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাফর আলী,সিভিল সার্জন ডা. এসএম আমিনুল ইসলাম,কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল,কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি এ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।
এই ব্রিজের মাধ্যমে কৃষিজাত পণ্য পরিবহনে বিদ্যমান জটিলতা কমবে। বর্তমান সরকারের গৃহীত এ প্রকল্পটি যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সাধনের মাধ্যমে এ অঞ্চলের অর্থনীতিতে অবদান রাখবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial