ঢাকাবৃহস্পতিবার , ২৬ জুলাই ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

গ্রাহকদের জন্য ওয়ার্কফোর্স ট্রান্সফরমেশন সম্পর্কে ধারণা দিল ডেল ইএমসি

Sumon Chowdhury
জুলাই ২৬, ২০১৮ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : গ্রাহকদের জন্য বিশ্বখ্যাত প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ডেল ইএমসি ওয়ার্কফোর্স ট্রান্সফরমেশন আযোজন করেছে। সম্প্রতি রাজধানীর হোটেল আমারির বল রুমে আয়োজিত এই অনুষ্ঠানে ডেল তাদের প্রযুক্তির রূপান্তরগুলো গ্রাহকদের সামনে তুলে ধরে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডেল ইএমসি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান।
তিনি বলেন, বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও প্রযুক্তির রূপান্তর ঘটছে। যেখানে ডেল বাংলাদেশও অন্যবদ অবদান রাখছে। আমরা চাই আমাদের গ্রাহকদের কাছে ডেলের ওয়ার্কফোর্স ট্রান্সফরমেশনগুলো তুলে ধরতে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডেল ইএমসির এশিয়া ইমার্জিং মার্কেটস ও এপিজে নিউ বিজনেসের ভাইস প্রেসিডেন্ট চু চি উই। সেখানে তিনি ডেল ইএমসির বর্তমান মার্কেট অবস্থান তুলে ধরেন এবং ডেল ইএমসির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলেন।
এ ছাড়াও ইএমসি ওয়ার্কফোর্স ট্রান্সফরমেশন নিয়ে একটি উপস্থাপনা তুলে ধরেন ডেল ইএমসির চ্যানেল সেলস বিভাগের ডিরেক্টর (এসএ) ক্রিস পাপা। তার উপস্থাপনায় তিনি দেখান, প্রতিদিনই প্রযুক্তির উন্নয়ন অব্যাহত আছে। যে কারণে গত দশ বছর, এমন কী গত পাঁচ বছরে এআর, ভিআর, আইওটি, স্মার্ট অফিসের মতো কনসেপ্টগুলো জনপ্রিয় হয়েছে। এর জন্য প্রযুক্তির রূপান্তর করা প্রয়োজন পড়েছে যা ডেল ইতোমধ্যে করতে শুরু করেছে।
পরে ডেল অপ্টিপ্লেস সিরিজের ২৫ বছর পূর্তি উদযাপন করা হয়। এ সময় অংশগ্রহণকারীদের নিয়ে কেক কেটে তা উদযাপন করেন ডেল ইএমসির কর্মকর্তারা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial