সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

গ্রিন রোডের ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

editor
জুলাই ২৮, ২০১৮ ১:১৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গ্রিন রোডের সাত প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। শনিবার (২৮ জুলাই) গ্রিন রোড এলাকায় অভিযান চালিয়ে এসব প্রতিষ্ঠানকে মোট ৮৫ হাজার টাকা জরিমানা করা হয়।
প্রতিষ্ঠানগুলো হলো- আনন্দ রেস্টুরেন্ট, ঘরোয়া ভোজন, অরিশা হোটেল, দাওয়াত রেস্টুরেন্ট, মিষ্টান্ন প্রতিষ্ঠান, গ্রিন ভিড রেস্টুরেন্ট এবং বেস্ট ওয়ান ফার্মা।
জানা গেছে, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি ও পণ্যের মোড়কে মূল্য লেখা না থাকায় এ জরিমানা করে অধিদফতর।
আনন্দ রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা, ঘরোয়া ভোজনকে পাঁচ হাজার, অরিশা হোটেলকে পাঁচ হাজার, দাওয়াত রেস্টুরেন্টকে ২০ হাজার, মিষ্টান্ন প্রতিষ্ঠান ২০ হাজার, গ্রিন ভিড রেস্টুরেন্ট ২০ হাজার এবং বেস্ট ওয়ান ফার্মাকে ১০ হাজার টাকা জরিমানা করে।
অভিযান অভিযান পরিচালনা করেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক (উপ-সচিব) মনজুর মোহাম্মদ শাহরিয়ার। এ সময় সার্বিক সহযোগিতা করে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)-১ সদস্যরা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial