ঢাকাবৃহস্পতিবার , ১১ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

গ্লোবালব্র্যান্ড দেশের বাজারে নিয়ে এলো এলজির আকর্ষণীয় গেমিং মনিটর

Sumon Chowdhury
অক্টোবর ১১, ২০১৮ ৪:১০ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : প্রফেশনাল ডিজাইনার এবং গেমারদের জন্য এটি একটি সল্পমূল্যে নির্ভরযোগ্য মনিটর গ্লোবালব্র্যান্ড প্রাইভেট লিমিটেড দেশের বাজারে নিয়ে এলো আকর্ষণীয় গেমিং এলজি মনিটর ২২এমকে৬০০এম। ২২ ইঞ্চি ফুল এইচডি (১৯২০*১০৮০) আইপিএস ডিস্প্লে সমৃদ্ধ বর্তমানে গ্রাহকদের নিকট বেশ জনপ্রিয়। মূলত এটি থ্রি সাইড বর্ডারলেস মনিটর ফলে দেখতে বেশ আকর্ষনীয়। এই মনিটরটির রেশপন্স টাইম ৫এমএস ফাসটার, রেডিয়ন ফ্রি সিন্ক সমৃদ্ধ। যার ফলে গেমাররা বাধাহীনভাবে যে কোন গেইম খেলতে পারে। এছাড়াও এটি কালার ক্যলিব্রেটেড হওয়ায় ডিজাইনারদের নিকটও জনপ্রিয় হয়ে উঠেছে। এটি একটি এর্নাজি সেভিং মনিটর যা ১৩.৫ ওয়াট পাওয়ার কনজাম্পশনে চালিত হয়। যা বাজারের সকল মনিটরের তুলনায় কম পাওয়ারে ব্যবহার করা যায়।
এর বর্তমান মূল্য ১১,৭০০ টাকা এবং সাথে থাকছে একটি ভিজিআই ও দুটি এইচডিএমআই পোর্ট। এবং আরও থাকছে ৩ বছরের ওয়ারেন্টি। মনিটরটি পাওয়া যাচ্ছে গ্লোবালব্র্যান্ড এর যে কোন শাখায় অথবা অনুমোদিত ডিলার হাউজে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial