ঢাকাবুধবার , ২৬ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চতুর্থ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতায় চ্যাম্পিয়নদের চ্যাম্পিয়ন আনোয়ার হোসেন

Sumon Chowdhury
ডিসেম্বর ২৬, ২০১৮ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : আজ বুধবার চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে চতুর্থ মার্সেল কাপ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা । এবারের এই মার্সেল কাপ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতায় চ্যাম্পিয়নদের চ্যাম্পিয়ন হয়েছেন বাংলাদেশ আনসারের আনোয়ার হোসেন। রানার্স-আপ হয়েছেন আনসারের আরেক বডিবিল্ডার সুমন দাস। তাদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। আনোয়ার হোসেন ওভারঅল চ্যাম্পিয়ন হয়ে ১ লাখ টাকার প্রাইজমানি পান। এ ছাড়া তিনি ৮০ কেজি ওজন শ্রেণিতেও চ্যাম্পিয়ন হয়ে ৮ হাজার টাকা প্রাইজমানি পান।
এছাড়াও প্রতিযোগিতায় ৬০, ৬৫, ৭০,৭৫, ৮০ ও ৮০+ কেজি দৈহিক ওজন শ্রেণিতে চ্যাম্পিয়ন হয়েছেন যথাক্রমে বাংলাদেশ আনসার এর মো. রিমন হোসেন, মানস জিম চট্টগ্রাম এর সাইফুল ইসলাম তালুকদার, বাংলাদেশ আনসার এর নাজমুল ইসলাম, নিউ স্টার জিম ঢাকার মো.জোবায়ের হোসেন, বাংলাদেশ আনসারের আনোয়ার হোসেন এবং বাংলাদেশ আনসারের সুমন দাস। সব মিলিয়ে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ আনসার এবং রানার্স-আপ হয় মানস জিম, চট্টগ্রাম। চূড়ান্ত পর্ব শেষে বিকেলে জাতীয় ক্রীড়া পরিষদের টাওয়ার অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর ও বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সহ-সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা (চেয়ারম্যান)কর্নেল (অব:) মীর মোতাহার হাসান ও শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial