ঢাকাবৃহস্পতিবার , ২৫ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চীনে উন্মোচন হলো শাওমি এমআই মিক্স ৩

Sumon Chowdhury
অক্টোবর ২৫, ২০১৮ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত ডেস্ক : নানা গুঞ্জনের পর অবশেষে উন্মোচন হলো শাওমির মিক্স সিরিজের নতুন ফোন। ‘এমআই মিক্স ৩’ নামে ডিভাইসটিতে রয়েছে স্লাইডার ফ্রন্ট ক‍্যামেরা। বৃহস্পতিবার চীনে এক সংবাদ সম্মেলনে শাওমির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) লেই জুন ডিভাইসটির সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দেন।৬ দশমিক ৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, রেজুলেশন ২৩৪০×১০৮০ পিক্সেল। নচবিহীন ডিভাইসটির ডিসপ্লেতে বেজেল রয়েছে খুবই কম।
ডিসপ্লেটির স্ক্রিন টু বডি রেশিও ৯৩ দশমিক ৪ শতাংশ।ডিভাইসটিতে রয়েছে কোয়ালকম স্ন‍্যাপড্রাগন ৮৪৫ চিপসেটের প্রসেসর। ৬, ৮ ও ১০ গিগাবাইট র‍্যাম সংস্করণে পাওয়া যাবে ফোনটি।ফোনের পেছনে রয়েছে টেলিফটো সেন্সর যুক্ত ১২ মেগাপিক্সেলের ডুয়েল ক‍্যামেরা সেটআপ। সেলফি ও ভিডিও চ‍্যাটের জন্য সামনে রয়েছে ২৪ ও ২ মেগাপিক্সেলের দুটি ক‍্যামেরা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial