শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রিয় রাজনৈতিক নেতাকর্মীদের টার্গেট করে কারান্তরীণ করা হচ্ছে: ফখরুল

editor
আগস্ট ৭, ২০১৮ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, জনপ্রিয় রাজনৈতিক নেতাকর্মীদের টার্গেট করে মিথ্যা মামলায় জড়িয়ে কারান্তরীণ করা হচ্ছে। ভয়াবহ দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠকে নিশ্চিহ্ন করতেই এ পথ বেছে নিয়েছে সরকার। বিচারবহির্ভূত হত্যা, গুম-অপহরণ এবং দমনপীড়ন চালিয়ে একদলীয় শাসনব্যবস্থা প্রতিষ্ঠার আকাঙ্ক্ষা জনগণ কখনোই বাস্তবায়িত হতে দেবে না।
মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কথা বলেন বিএনপি মহাসচিব। বিবৃতিতে তিনি দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কাউন্সিলর মেহেরুন্নেছা হকের বিরুদ্ধে দায়েরকৃত সব মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবি জানান।
তিনি বলেন, মেহেরুন্নেছা হক রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা মামলায় হাজিরা দিতে গেলে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।
হিংসাশ্রয়ী সরকার কর্তৃক দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে বানোয়াট মামলা দায়ের, গ্রেফতার ও নির্যাতনেরই ধারাবাহিকতায় তাকে জামিন বাতিল করে কারাগারে পাঠানো হয়েছে বলে বিবৃতিতে জানান বিএনপি মহাসচিব।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial