ঢাকাTuesday , 12 December 2017
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় মহিলা রাগবিতে নড়াইল জেলা চ্যাম্পিয়ন

editor
December 12, 2017 5:07 pm
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে নড়াইল জেলা। মঙ্গলবার পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে কিশোরগঞ্জ জেলাকে ৫-০ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নড়াইল জেলা। রানার্স-আপ হয় কিশোরগঞ্জ জেলা। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন নড়াইলের নিশা। আর সেরা উদীয়মান খেলোয়াড় হয়েছেন কিশোরগঞ্জের আঁচল।
চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হয়। এ ছাড়া চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের সকল খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। সেরা খেলোয়াড় ও উদীয়মান খেলোয়াড় পান বিশেষ পুরস্কার। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), টুর্নামেন্ট কমিটির টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান রখফার সুলতানা খানম (পুলিশের এআইজি, এডমিন), বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial