ঢাকাSunday , 4 November 2018
আজকের সর্বশেষ সবখবর

জিপি স্টার গ্রাহকদের জন্য লোটো ফুটওয়্যারে বছরব্যাপী ডিসকাউন্ট

Sumon Chowdhury
November 4, 2018 5:41 pm
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : স্টার গ্রাহকদের জন্য লোটোর পণ্য ক্রয়ে আকর্ষণীয় ডিসকাউন্ট দিতে বাংলাদেশে লোটো পণ্যের একমাত্র অনুমোদিত ডিস্ট্রিবিউটর এক্সপ্রেস প্রোডাক্টস লিমিটেডের সাথে চুক্তি করেছে গ্রামীণফোন।
এ অফারের আওতায়, জিপি স্টার গ্রাহকরা দেশের সকল লোটো আউটলেটে ১২ শতাংশ ডিসকাউন্ট পাবেন। আগামী বছরের ১৬ অক্টোবর পর্যন্ত এ অফার থাকবে। সম্প্রতি জিপিহাউজে এক্সপ্রেস লেদার প্রোডাক্টসের সাথে গ্রামীণফোনের এ বিষয়ে চুক্তি সম্পাদিত হয়।
নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন গ্রামীণফোন লিমিটেডের প্রডাক্ট ডিপার্টমেন্টের হেড অব লয়্যালটি ম্যানেজমেন্ট হাসান আহমেদ তৌহিদ এবং এক্সপ্রেস লেদার প্রোডাক্টস লিমিটেডের হেড অব ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস মো. আবু ঈশা ভূঁইয়া। অনুষ্ঠানে দু’টি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial