ঢাকাশনিবার , ৭ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের পাশে বাফুফে

Sumon Chowdhury
এপ্রিল ৭, ২০১৮ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : লিগ আয়োজন করতে আগেও বাংলাদেশ ফুটবল ফেডারেশন টাকা দিয়েছিল জেলাগুলোকে। শনিবার দেয়া হলো আরো একবার। আগের টাকাগুলো বাফুফে দিয়েছিল পৃষ্ঠপোষকদের মাধ্যমে। এবার বাফুফে জেলা ফুটবল সংগঠকদের হাতে তুলে দিলো সরকারী অনুদানের টাকা।
এই প্রথম সরকার জেলার ফুটবল লিগ করতে ১ কোটি ৪৭ লাখ ২০ হাজার টাকা বরাদ্দ দিয়েছে। বাফুফে ৬২ জেলাকে ৩ লাখ টাকা করে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছে। তাতে বাফুফেকে এ খাতে যোগ করতে হবে আরো ৩০ লাখ টাকা। দেশের ৬৪ জেলার মধ্যে কিশোরগঞ্জ ও সুনামগঞ্জে জেলা ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফএ) নেই। তাই সরকারি এ অনুদান পাচ্ছে ৬২ জেলা। মধ্যে গতকাল ৫৭ জেলার ফুটবল কর্মকর্তারা উপস্থিত হয়েছিলেন বাফুফে ভবনে। জেলাগুলোকে লিগ শুরু করতে প্রাথমিকভাবে দিয়েছে ১ লাখ টাকা করে। বাকি ২ লাখের ১ লাখ দেয়া হবে লিগ শুরুর পর এবং বাকি ১ লাখ লিগ শেষে। টাকা দেয়ার আগে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন জেলার কর্মকর্তাদের নিয়ে মতবিনিময়ও করেছেন। বাফুফে তাদের আশ্বাস দিয়েছে, অর্থের পাশপাশি খেলোয়াড়দের উন্নত প্রশিক্ষণের জন্য ফুটবল প্রশিক্ষক প্রেরণসহ অন্যান্য সহযোগিতা করার।

 

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial